ভোটের আগে আধিকদের বদলির শুরু রাজ্যে

কলকাতা: পুরুলিয়া ও পূর্ব মেদিনীপুরের জেলাশাসককে বদলি করে দেওয়া হল। পুরুলিয়ার জেলাশাসক হলেন ১৯৯৫ ব্যাচের ডব্লুবিসিএস অফিসার রাহুল মজুমদার। এইমুহূর্তে তিনি উত্তর ২৪ পরগনার অতিরিক্ত জেলাশাসক পদে রয়েছেন। জেলাশাসক অলকেশপ্রসাদ রায়কে বদলি করা হয়েছে পঞ্চায়েত দপ্তরে। সেখানে তাঁকে কমিশনার পদে বসানো হল। ওই পদটি বর্তমানে শূন্য ছিল। পূর্ব মেদিনীপুরের জেলাশাসক হলেন ১৯৯৩ ব্যাচের ডব্লুবিসিএস অফিসার

568c4ff5b0f1e279335b39820e60af2b

ভোটের আগে আধিকদের বদলির শুরু রাজ্যে

কলকাতা: পুরুলিয়া ও পূর্ব মেদিনীপুরের জেলাশাসককে বদলি করে দেওয়া হল। পুরুলিয়ার জেলাশাসক হলেন ১৯৯৫ ব্যাচের ডব্লুবিসিএস অফিসার রাহুল মজুমদার। এইমুহূর্তে তিনি উত্তর ২৪ পরগনার অতিরিক্ত জেলাশাসক পদে রয়েছেন।

জেলাশাসক অলকেশপ্রসাদ রায়কে বদলি করা হয়েছে পঞ্চায়েত দপ্তরে। সেখানে তাঁকে কমিশনার পদে বসানো হল। ওই পদটি বর্তমানে শূন্য ছিল। পূর্ব মেদিনীপুরের জেলাশাসক হলেন ১৯৯৩ ব্যাচের ডব্লুবিসিএস অফিসার পার্থ ঘোষ। বর্তমানে তিনি স্বরাষ্ট্র দপ্তরের কর্মিবর্গ ও প্রশাসনিক সংস্কার বিভাগের যুগ্মসচিব পদে রয়েছেন।

জেলাশাসক রেশমি কোমলকে বদলি করা হল ডব্লুবিআইডিসি’র এগজিকিউটিভ ডিরেক্টর পদে। বর্ধমান ডিভিশনের কমিশনার হরি রামালুকে বদলি করা হয়েছে প্রেসিডেন্সি ডিভিশনের কমিশনার পদে। ওই পদে ছিলেন সুরেন্দ্র গুপ্তা। তাঁকে পাঠানো হল বর্ধমান ডিভিশনের কমিশনার পদে। সেই সঙ্গে তিনি স্বাস্থ্য দপ্তরের সচিব হিসেবে অতিরিক্ত দায়িত্ব পালন করবেন। ক্রীড়া ও যুবকল্যাণ দপ্তরের প্রধান সচিব অজিত বর্ধন অতিরিক্ত দায়িত্ব হিসেবে জলপাইগুড়ি ডিভিশনের কমিশনার পদের দায়িত্ব পালন করবেন। ওই দায়িত্ব পালন করেন বরুণ রায়। তিনি উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের প্রধান সচিবের দায়িত্ব পালনের সঙ্গে সঙ্গে মালদহ ডিভিশনের কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *