রিংয়ের বাইরে রহস্যমৃত্যু WWE তারকার

ওয়াশিংটন: মাত্র ৩৯ বছর বয়েসেই মৃত্যু হল প্রাক্তন ডব্লিউডব্লিউই তারকা অ্যাশলে মাসারোর। বৃহস্পতিবার তাঁর দেহ উদ্ধার হলেও ঠিক কী কারণে মৃত্যু সেটা জানা যায়নি। তবে ডব্লিউডব্লিউই কর্তৃপক্ষ অ্যাশলের মৃত্যুর কথা স্বীকার করে নিয়েছে। জানা যাচ্ছে বেশ কয়েকদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন সুন্দরী এই মহিলা ডব্লিউডব্লিউই সুপারস্টার। সে কারণে রিংয়ের বাইরে ছিলেন দীর্ঘদিন যাবৎ। তবে সম্প্রতি

d98da3abd2bf8239da61930785a7cb9b

রিংয়ের বাইরে রহস্যমৃত্যু WWE তারকার

ওয়াশিংটন: মাত্র ৩৯ বছর বয়েসেই মৃত্যু হল প্রাক্তন ডব্লিউডব্লিউই তারকা অ্যাশলে মাসারোর। বৃহস্পতিবার তাঁর দেহ উদ্ধার হলেও ঠিক কী কারণে মৃত্যু সেটা জানা যায়নি। তবে ডব্লিউডব্লিউই কর্তৃপক্ষ অ্যাশলের মৃত্যুর কথা স্বীকার করে নিয়েছে।

জানা যাচ্ছে বেশ কয়েকদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন সুন্দরী এই মহিলা ডব্লিউডব্লিউই সুপারস্টার। সে কারণে রিংয়ের বাইরে ছিলেন দীর্ঘদিন যাবৎ। তবে সম্প্রতি তিনি ফের রিংয়ে ফেরার কথা জানিয়েছিলেন অ্যাশলে। তাই সতীর্থদের ধারণা, আত্মহত্যার পথই বেছে নিয়েছেন ডব্লিউডব্লিউই ডিভা। যদিও তাঁর মৃত্যুর খবর জানাজানি হতেই শোকের ছায়া নেমে এসেছে জনপ্রিয় এই খেলার জগতে। তাঁর ফেসবুক ও ট্যুইটার শোকবার্তার বন্যায় ভেসে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *