আদালতে খারিজ সৌমিত্র খাঁর আগাম জামিনের আর্জি

বাঁকুড়া: তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগদানকারী সাংসদ সৌমিত্র খাঁ-র আগাম জামিন মঞ্জুর হল না বাঁকুড়া আদালতে। বুধবার বাঁকুড়া আদালতে জেলা বিচারক অপূর্ব কুমার সিনহা রায় এই জামিন না-মঞ্জুর করেন। বাঁকুড়া আদালতে সৌমিত্র খাঁ-র বিরুদ্ধে তাঁর মামাতো ভাই বড়জোড়ার বাসিন্দা প্রশান্ত মন্ডল, চাকরি দেওয়ার নাম করে তিন লক্ষ টাকা প্রতারণার মামলা দায়ের করেন। তারই প্রেক্ষিতে সৌমিত্রর

6c8aeadaf46b18dc2dd40fdc8da02843

আদালতে খারিজ সৌমিত্র খাঁর আগাম জামিনের আর্জি

বাঁকুড়া: তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগদানকারী সাংসদ সৌমিত্র খাঁ-র আগাম জামিন মঞ্জুর হল না বাঁকুড়া আদালতে। বুধবার বাঁকুড়া আদালতে জেলা বিচারক অপূর্ব কুমার সিনহা রায় এই জামিন না-মঞ্জুর করেন। বাঁকুড়া আদালতে সৌমিত্র খাঁ-র বিরুদ্ধে তাঁর মামাতো ভাই বড়জোড়ার বাসিন্দা প্রশান্ত মন্ডল, চাকরি দেওয়ার নাম করে তিন লক্ষ টাকা প্রতারণার মামলা দায়ের করেন।

তারই প্রেক্ষিতে সৌমিত্রর আইনজীবী সোমনাথ রায়চৌধুরী বাঁকুড়া আদালতে আগাম জামিনের আবেদন করেন। এদিন এই জামিনের বিরোধিতা করে সরকার পক্ষের আইনজীবী অরুণ কুমার চ্যাটার্জি আদালতে কিছু তথ্য প্রমাণ পেশ করেন। তারপরই বিচারক জামিনের আবেদন খারিজ করে দেন। সৌমিত্র খাঁ-র আইনজীবী সোমনাথ রায়চৌধুরী বলেন, “তৃণমূল ‌ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই তার বিরূদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে। প্রতিহিংসা চরিতার্থ করতে এই কাজ, তা পরিষ্কার বোঝা যাচ্ছে।” বাঁকুড়া আদালতে জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ায় তিনি বলেন, ‌”এরপর আমরা কলকাতা আদালতে আবেদন জানাব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *