আজ শুরু উত্তরবঙ্গ উৎসব, কী থাকছে চমক?

রায়গঞ্জ: আজ, বৃহস্পতিবার রায়গঞ্জ রবীন্দ্র ভবন মঞ্চে উত্তরবঙ্গ উৎসবের সূচনা হবে। উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের উদ্যোগে ও উত্তরবঙ্গ উৎসব কমিটির ব্যবস্থাপনায় ও জেলা প্রশাসনের সহযোগিতায় এই অনুষ্ঠান হবে। অনুষ্ঠান চলবে আগামী ১ ফেব্রুয়ারি পর্যন্ত। আজ দুপুরে অনুষ্ঠানের উদ্বোধন হবে। জেলা তথ্য ও সংস্কৃতি দপ্তর সূত্রে জানা গিয়েছে আজ, সঙ্গীতশিল্পী মনোময় ভট্টাচার্যের অনুষ্ঠান রয়েছে। শুক্রবার কলকাতার সঙ্গীতশিল্পী

05bac5bcdea4f96838aa9a9eaf8de915

আজ শুরু উত্তরবঙ্গ উৎসব, কী থাকছে চমক?

রায়গঞ্জ: আজ, বৃহস্পতিবার রায়গঞ্জ রবীন্দ্র ভবন মঞ্চে উত্তরবঙ্গ উৎসবের সূচনা হবে। উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের উদ্যোগে ও উত্তরবঙ্গ উৎসব কমিটির ব্যবস্থাপনায় ও জেলা প্রশাসনের সহযোগিতায় এই অনুষ্ঠান হবে। অনুষ্ঠান চলবে আগামী ১ ফেব্রুয়ারি পর্যন্ত।

আজ দুপুরে অনুষ্ঠানের উদ্বোধন হবে। জেলা তথ্য ও সংস্কৃতি দপ্তর সূত্রে জানা গিয়েছে আজ, সঙ্গীতশিল্পী মনোময় ভট্টাচার্যের অনুষ্ঠান রয়েছে। শুক্রবার কলকাতার সঙ্গীতশিল্পী অদিতি মুখোপাধ্যায় ও বাইরের জেলার শিল্পীরা আসবেন। এছাড়াও জেলার বিভিন্নপ্রান্ত থেকে লোকশিল্পী ও অন্যান্য শিল্পীরা এই অনুষ্ঠানে যোগ দেবেন। প্রতিদিন বিকেল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত এই অনুষ্ঠান চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *