ঠাকুরনগরের মোদির সভা, তৈরি নিরাপত্তা বলয়

বারাসত: আগামী ২ ফেব্রুয়ারি ঠাকুরনগরের সভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তৈরি হচ্ছে হেলিপ্যাড, সভাস্থল। কড়া নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হচ্ছে গোটা ঠাকুরনগর। ২ ফেব্রুয়ারি ঠাকুরনগরে প্রধানমন্ত্রীর সভা। তার আগে প্রধানমন্ত্রীর চপার নামার জন্য তৈরি হচ্ছে ৩ টি হেলিপ্যাড। প্রত্যেকটার দূরত্ব ৬০ মিটার। ৩ টি হেলিপ্যাডের প্রত্যেকটিতে ১ টি করে চপার নামবে। এরপর হেলিপ্যাড থেকে

4aaa032afa6651685e498b8b1f17180c

ঠাকুরনগরের মোদির সভা, তৈরি নিরাপত্তা বলয়

বারাসত: আগামী ২ ফেব্রুয়ারি ঠাকুরনগরের সভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তৈরি হচ্ছে হেলিপ্যাড, সভাস্থল। কড়া নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হচ্ছে গোটা ঠাকুরনগর। ২ ফেব্রুয়ারি ঠাকুরনগরে প্রধানমন্ত্রীর সভা। তার আগে প্রধানমন্ত্রীর চপার নামার জন্য তৈরি হচ্ছে ৩ টি হেলিপ্যাড। প্রত্যেকটার দূরত্ব ৬০ মিটার। ৩ টি হেলিপ্যাডের প্রত্যেকটিতে ১ টি করে চপার নামবে।

এরপর হেলিপ্যাড থেকে সভাস্থলের দিকে রওনা দেবে প্রধানমন্ত্রীর কনভয়। ফায়ার ব্রিগেড, অ্যাম্বুল্যান্স বাদ দিয়ে মোট ৩৪টি গাড়ি থাকবে সেখানে। নিরাপত্তারক্ষীদের হাতে থাকবে অত্যাধুনিক ও উন্নতমানের আগ্নেয়াস্ত্র। হেলিপ্যাড সংলগ্ন সভাস্থলে কোন পথে যাবেন প্রধানমন্ত্রী? নিরাপত্তার স্বার্থে তা গোপন রাখা হয়েছে। নিরাপত্তার নিশ্ছিদ্র ঘেরাটোপে সভাস্থলকে ঘিরে ফেলতে মোতায়েন থাকছে কেন্দ্রীয় নিরাপত্তারক্ষী ও রাজ্য পুলিশ। অন্যদিকে, ঠাকুরবাড়ির সঙ্গে দফায় দফায় বৈঠক করছেন একাধিক কেন্দ্রীয় নিরাপত্তা সংস্থা। ঘনবসতিপূর্ণ এলাকায় নরেন্দ্র মোদির সভা। এই হাই ভোল্টেজ সভার আগে জোরদার নিরাপত্তার ঘেরাটোপে ঠাকুরনগর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *