তারাপীঠের পর এবার তারকেশ্বরে যাচ্ছেন মমতা

হুগলি: সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৬ ফেব্রুয়ারি হুগলি জেলা সফরে আসবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, এবারের সংক্ষিপ্ত জেলা সফরে ওইদিন দুপুর ১টা নাগাদ মুখ্যমন্ত্রী তারকেশ্বরে প্রশাসনিক সভা করবেন। ওই সভা থেকে মুখ্যমন্ত্রী জেলার বিভিন্ন সরকারি প্রকল্পের উপভোক্তাদের সুবিধা প্রদান এবং একগুচ্ছ নতুন প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন। মুখ্যমন্ত্রীর জেলায় আসার খবর

ca25fa4d30ff93ed47c0c22ec8cfcc20

তারাপীঠের পর এবার তারকেশ্বরে যাচ্ছেন মমতা

হুগলি: সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৬ ফেব্রুয়ারি হুগলি জেলা সফরে আসবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, এবারের সংক্ষিপ্ত জেলা সফরে ওইদিন দুপুর ১টা নাগাদ মুখ্যমন্ত্রী তারকেশ্বরে প্রশাসনিক সভা করবেন। ওই সভা থেকে মুখ্যমন্ত্রী জেলার বিভিন্ন সরকারি প্রকল্পের উপভোক্তাদের সুবিধা প্রদান এবং একগুচ্ছ নতুন প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন।

মুখ্যমন্ত্রীর জেলায় আসার খবর চূড়ান্ত হওয়ার পর তাই সভাস্থল চূড়ান্ত করার জন্য এদিনই একপ্রস্থ আলোচনা হয়। তৃণমূল সূত্রে খবর, মুখ্যমন্ত্রীর প্রশাসনিক সভার জন্য বালিগুড়ি ফুটবল মাঠ, তারকেশ্বর বাসস্ট্যান্ড— দু’টি মাঠ নিয়ে প্রাথমিক আলোচনা হয়েছে। তবে সবদিক চিন্তাভাবনা করে বালিগুড়ি মাঠেই সভা হওয়ার সম্ভাবনা বেশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *