মোদির সাফল্যে উৎফুল্ল ইমরান, কী করলেন পাক প্রধানমন্ত্রী?

নয়াদিল্লি: লোকসভা নির্বাচনে বিপুল ‘জনাদেশ’ নিয়ে দ্বিতীয়বারের জন্য ক্ষমতায় নরেন্দ্র দামোদরদাস মোদি। এই সাফল্যের পরে বিভিন্ন রাষ্ট্রপ্রধানদের শুভেচ্ছা বার্তা এসে পৌঁছেছে তাঁর কাছে। এবার সরাসরি ফোন এলো পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের থেকে। সংবাদ সংস্থা সূত্রে খবর, রবিবার বিকেলে পাক প্রধানমন্ত্রী ইমরান খান ফোন করেন মোদিকে। জয়ের জন্য শুভেচ্ছা জানানোর পাশাপাশি উপত্যকায় শান্তি ফিরিয়ে আনার ব্যাপারে

35931f134ffca37dd8541d6903e69ada

মোদির সাফল্যে উৎফুল্ল ইমরান, কী করলেন পাক প্রধানমন্ত্রী?

নয়াদিল্লি: লোকসভা নির্বাচনে বিপুল ‘জনাদেশ’ নিয়ে দ্বিতীয়বারের জন্য ক্ষমতায় নরেন্দ্র দামোদরদাস মোদি। এই সাফল্যের পরে বিভিন্ন রাষ্ট্রপ্রধানদের শুভেচ্ছা বার্তা এসে পৌঁছেছে তাঁর কাছে। এবার সরাসরি ফোন এলো পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের থেকে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, রবিবার বিকেলে পাক প্রধানমন্ত্রী ইমরান খান ফোন করেন মোদিকে। জয়ের জন্য শুভেচ্ছা জানানোর পাশাপাশি উপত্যকায় শান্তি ফিরিয়ে আনার ব্যাপারে উদ্যোগী হওয়ার অনুরোধও করেছেন তিনি। এদিন ইমরান খান মোদিকে বলেন, তাঁর সরকার দুই প্রতিবেশী দেশের মধ্যে সুসম্পর্ক চায়। মোদিও পালটা সন্ত্রাস ও হিংসার রাস্তা ছেড়ে পাকিস্তানকে বিশ্বাসযোগ্যতা ফেরানোর কথা বলেন। দুই দেশের মধ্যে শান্তি স্থাপনে এটা সর্বপ্রথম জরুরি বলে পাক প্রধানমন্ত্রীকে জানিয়েছেন মোদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *