লাইটার চেনাল খুনিকে

ফ্রান্স : সিগারেটের লাইটারই চিনিয়ে দিল খুন হওয়া ভারতীয়কে। উত্তর ফ্রান্সে রাস্তার ধারে একটি বস্তার মধ্যে পাওয়া গিয়েছিল ওই ভারতীয়ের দেহ। তাঁর পকেট থেকে পাওয়া গিয়েছিল লাইটার। সেইসূত্রেই মিলেছে তাঁর পরিচয়। আর তারই খেই ধরে বেলজিয়াম খুনি সন্দেহে ধরা হয়েছে গিয়েছে আরেক ভারতীয়কে।গত অক্টোবরে বুরবর্গে একটি গর্ত পরিষ্কার করার সময় উদ্ধার হয়েছিল ওই পচাগলা দেহটি।

c0cd42a4e94a64b572a2ece2d037a932

লাইটার চেনাল খুনিকে

ফ্রান্স : সিগারেটের লাইটারই চিনিয়ে দিল খুন হওয়া ভারতীয়কে। উত্তর ফ্রান্সে রাস্তার ধারে একটি বস্তার মধ্যে পাওয়া গিয়েছিল ওই ভারতীয়ের দেহ। তাঁর পকেট থেকে পাওয়া গিয়েছিল লাইটার। সেইসূত্রেই মিলেছে তাঁর পরিচয়। আর তারই খেই ধরে বেলজিয়াম খুনি সন্দেহে ধরা হয়েছে গিয়েছে আরেক ভারতীয়কে।গত অক্টোবরে বুরবর্গে একটি গর্ত পরিষ্কার করার সময় উদ্ধার হয়েছিল ওই পচাগলা দেহটি। সঙ্গে কোনও কিছুই ছিল না। ছিল না মোবাইল ফোনও। ফলে সে পুরুষ না মহিলা, সে কোন দেশের, কীভাবে তার মৃত্যু হল, জানা যাচ্ছিল না কিছুই। এমনকী ডিএনএ, আঙুলের ছাপও কোনও কাজে আসেনি।

কিন্তু প্যান্টের পকেটে মিলেছিল একটি সিগারেট লাইটার। তাতে ছাপা ছিল “ক্রোয়েগ ক্যাফে।” আর তাতেই পাওয়া গিয়েছে সমাধান। সেটির ছবি দেখানো হয় বেলজিয়ামের পুলিশকে। তারপর জুন মাস থেকেই পুলিশ বেলজিয়ামের বাসিন্দা ভারতীয় নাগরিক ৪২ বছরের দর্শন সিংয়ের খোঁজ করছে পুলিশ।জানা গিয়েছে, খুন হওয়া ভারতীয়ের বাড়ি ছিল ডাচ সীমান্তের কাছে র‌্যাভেলসে। আর যে পাবের লাইটার, সেটি রয়েছে তার বাড়ির কাছেই। তার টুথব্রাশ থেকে পাওয়া গিয়েছে তার ডিএনএ। জিজ্ঞাসাবাদ করা হয়েছে এক ভারতীয় যে খুনের সঙ্গে জড়িত বলে সন্দেহ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *