ফের PSC-র পরীক্ষা স্থগিত!

ফের PSC-র পরীক্ষা স্থগিত!

c651af0338bcdbe5c0f818252ce7e903

কলকাতা: ফের করোনার কোপ। আবার পিছিয়ে গেল পাবলিক সার্ভিস কমিশনের নির্ধারিত পরীক্ষা। বিজ্ঞপ্তি প্রকাশ করে এমনটাই জানিয়ে দিয়েছে কমিশন। রাজ্যের করোনা ভাইরাস পরিস্থিতিতে লাগাম দিতে ইতিমধ্যেই বিধি নিষেধ বাড়িয়ে দিয়েছে রাজ্য সরকার। সেই প্রেক্ষিতেই পরীক্ষা বাতিল করা হয়েছে বলে জানান হয়েছে। 

এদিন বিজ্ঞপ্তি প্রকাশ করে কর্তৃপক্ষ জানিয়েছে, রাজ্য সরকার যে নির্দেশ দিয়েছে তা মান্য করে সমস্ত লিখিত পরীক্ষা যা ৩০ জুলাইয়ের মধ্যে হওয়ার কথা ছিল তা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়া হয়েছে। করোনা ভাইরাস পরিস্থিতির কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তারা আরও জানিয়েছে, বাতিল হওয়া পরীক্ষার ডেট আগামী দিনে জানিয়ে দেওয়া হবে। পরীক্ষার্থীদের প্রয়োজন অনুযায়ী https://wbpsc.gov.in ওয়েবসাইট দেখে নিতে বলা হয়েছে। 

আরও পড়ুন- অধীরের বিরুদ্ধে ‘ক্ষোভ’ উগড়ে ‘অপমানের’ জবাব, পদ ছাড়লেন সোমেন-পুত্র রোহন মিত্র

উল্লেখ্য, গতকালই রাজ্যে সরকারের তরফে ঘোষণা করা হয়েছে, রাজ্যের করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য নিষেধাজ্ঞা ৩০ জুলাই পর্যন্ত বাড়িয়ে দেওয়া হচ্ছে। এই নিষেধাজ্ঞা জারি থাকার কারণে আগের মতোই সমস্ত স্কুল-কলেজ এবং শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে সম্পূর্ণভাবে। ৫০ শতাংশ যাত্রী নিয়ে সরকারি এবং বেসরকারি বাস, লোকাল ট্যাক্সি, অটো চলবে। অন্যদিকে শুধুমাত্র স্টাফ স্পেশাল ট্রেন চালানো হবে আগের মতই। সব ক্ষেত্রে সাধারণ মানুষকে মাস্ক এবং স্যানিটাইজার ব্যবহার করতে হবে। বিবৃতিতে আরও জানানো হয়েছে যে, আগের মতোই সিনেমা হল থেকে শুরু করে সুইমিং পুল এবং স্পা সেন্টার গুলি বন্ধ থাকবে। অন্যদিকে, বন্ধই থাকছে লোকাল ট্রেন। তবে আংশিক ভাবে খুলছে মেট্রো পরিষেবা। সপ্তাহে পাঁচ দিন ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলবে মেট্রো। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *