নদীয়ার পর এবার হুগলি, আরও এক তৃণমূল নেতার দেহ উদ্ধারে চাঞ্চল্য

চুঁচুড়া: হুগলি জেলার দাদপুর থানার তালচিনান এলাকায় এক তৃণমূল নেতার দেহ উদ্ধার। পুলিস সূত্রে খবর মৃতের নাম রিতেশ রায়(৫২)। তাঁর শরীরের গলা, থুতনি সহ বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। তিনি পূর্ব মেদিনীপুর জেলার মাজদিয়া থানা এলাকার দুরনুজ অঞ্চল তৃণমূলের সভাপতি। তৃণমূলের অভিযোগ, বিজেপি অপহরণ করে তাঁকে খুন করেছে। শনিবার সকালে হুগলির তালচিনানে রাস্তার পাশে রিতেশবাবুর

de6088a62025102a29ea7ff267fef090

নদীয়ার পর এবার হুগলি, আরও এক তৃণমূল নেতার দেহ উদ্ধারে চাঞ্চল্য

চুঁচুড়া: হুগলি জেলার দাদপুর থানার তালচিনান এলাকায় এক তৃণমূল নেতার দেহ উদ্ধার। পুলিস সূত্রে খবর মৃতের নাম রিতেশ রায়(৫২)। তাঁর শরীরের গলা, থুতনি সহ বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। তিনি পূর্ব মেদিনীপুর জেলার মাজদিয়া থানা এলাকার দুরনুজ অঞ্চল তৃণমূলের সভাপতি।

তৃণমূলের অভিযোগ, বিজেপি অপহরণ করে তাঁকে খুন করেছে। শনিবার সকালে হুগলির তালচিনানে রাস্তার পাশে রিতেশবাবুর মৃতদেহ উদ্ধার করে দাদপুর থানার পুলিস। পরিবারের দাবি, গত ৭ তারিখ বাড়ি থেকে কোলাঘাটে যাবেন বলে বেরিয়েছিলেন তিনি। এরপর আর বাড়ি ফেরেননি। এরপর গত ৯ তারিখ দাদপুর থানা এলাকায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়। পুলিস খোঁজ নিয়ে জানতে পারেন তিনি রিতেশ রায়। আজ সকালে ওই তৃণমূল নেতার পরিজনেরা চুঁচুড়া হাসপাতালের মর্গে এসে তাঁর মৃতদেহ শনাক্ত করে। হাসপাতালে আসেন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *