১৩ মহিলার সঙ্গে সম্পর্ক, দ্বিতীয় বিয়ে করতে গিয়ে শ্রীঘরে ‘কলির কেষ্ট’

পুরুলিয়া: একাধিক প্রেমিকা এবং প্রথম স্ত্রীকে ঠকিয়ে দ্বিতীয়বার বিয়ে করতে এসে এক প্রেমিকা ও হবু স্ত্রীর পরিবারের পাতা ফাঁদে পা দিয়ে শ্রীঘরে ঠাঁই হল কলকাতার বহুজাতিক সংস্থায় কর্মরত যুবকের। শুক্রবার রাতে বরাবাজারের নামোপাড়া এলাকায় বিয়ের আসর থেকে পশ্চিম বর্ধমানের কাঁকসার বাসিন্দা অভিযুক্ত যুবক ও তার বাবাকে গ্রেপ্তার করে পুলিশ। ইতিমধ্যে ওই যুবকের এক স্ত্রী এবং

cc95dd1a6881c665d52a2314faf6822e

১৩ মহিলার সঙ্গে সম্পর্ক, দ্বিতীয় বিয়ে করতে গিয়ে শ্রীঘরে ‘কলির কেষ্ট’

পুরুলিয়া: একাধিক প্রেমিকা এবং প্রথম স্ত্রীকে ঠকিয়ে দ্বিতীয়বার বিয়ে করতে এসে এক প্রেমিকা ও হবু স্ত্রীর পরিবারের পাতা ফাঁদে পা দিয়ে শ্রীঘরে ঠাঁই হল কলকাতার বহুজাতিক সংস্থায় কর্মরত যুবকের।

শুক্রবার রাতে বরাবাজারের নামোপাড়া এলাকায় বিয়ের আসর থেকে পশ্চিম বর্ধমানের কাঁকসার বাসিন্দা অভিযুক্ত যুবক ও তার বাবাকে গ্রেপ্তার করে পুলিশ। ইতিমধ্যে ওই যুবকের এক স্ত্রী এবং দুবাই, হায়দরাবাদ সহ বিভিন্ন জায়গায় মোট ১৩জন প্রেমিকার খোঁজ পেয়েছে বরাবাজার থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পশ্চিম বর্ধমানের কাঁকসার বামুনারা এলাকার বাসিন্দা বছর ত্রিশের যুবক দেবদীপ পাল ও তার বাবা তপন পালকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের শনিবার পুরুলিয়া জেলা আদালতে তোলা হলে বিচারক দেবদীপকে সাতদিনের পুলিশি হেফাজত এবং তার বাবাকে জামিনে মুক্তি দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *