দুধে বিষ মিশিয়ে স্বামীকে খুন, শ্রীঘরে শিক্ষিকা

বারাসত: দুধে কীটনাশক খাইয়ে স্বামীকে খুন করার অভিযোগে স্ত্রীকে গ্রেপ্তার করল বনগাঁ থানার পুলিশ। শুক্রবার রাতে বনগাঁ পশ্চিমপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ধৃত স্ত্রীর নাম রাধারানি মণ্ডল। পেশায় স্কুল শিক্ষিকা। তবে, ঠিক কী কারণে এই খুনের ঘটনা তার এখনও কিনারা হয়নি। পুলিশ জানিয়েছে, পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ধৃতকে জেরা করা

82a9d2c5ad3ba8f26507db0e1ddb3f69

দুধে বিষ মিশিয়ে স্বামীকে খুন, শ্রীঘরে শিক্ষিকা

বারাসত: দুধে কীটনাশক খাইয়ে স্বামীকে খুন করার অভিযোগে স্ত্রীকে গ্রেপ্তার করল বনগাঁ থানার পুলিশ। শুক্রবার রাতে বনগাঁ পশ্চিমপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ধৃত স্ত্রীর নাম রাধারানি মণ্ডল। পেশায় স্কুল শিক্ষিকা। তবে, ঠিক কী কারণে এই খুনের ঘটনা তার এখনও কিনারা হয়নি। পুলিশ জানিয়েছে, পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ধৃতকে জেরা করা হবে। অন্যদিকে, মৃত স্বামী দুলাল মণ্ডলের পরিবার ধৃতের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, দুলাল মণ্ডলের বাড়ি বাগদা থানার বাজিতপুর এলাকায়। প্রায় ১২ বছর আগে বনগাঁর পশ্চিমপাড়া এলাকার রাধারানির সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। তাঁদের সাত বছরের একটি কন্যাসন্তানও আছে। বিয়ের পর দু’জনের সম্পর্ক ভালো থাকলেও পরে তার অবনতি হতে থাকে। অশান্তির জেরে মাস কয়েক আগে রাধারানি মেয়েকে নিয়ে বনগাঁর পশ্চিমপাড়ায় চলে যায়। সেখানে তার বাপেরবাড়ি। যদিও সেখানে গিয়ে সে ভাড়াবাড়িতে উঠেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *