ভোটের মুখে ‘প্রিয়রঞ্জনে’র আবেগ মাখতে মূর্তি বসাচ্ছে তৃণমূল

রায়গঞ্জ: লোকসভা নির্বাচনে রায়গঞ্জের প্রাক্তন এমপি তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী প্রিয়রঞ্জন দাশমুন্সির ব্রোঞ্জের মূর্তি শহরের শিলিগুড়িমোড় এলাকায় বসানোর কাজ শুরু করে দিল রায়গঞ্জ পুরসভা। ৩৪ নম্বর জাতীয় সড়ক ও রায়গঞ্জ-বালুরঘাট রাজ্য সড়কের সংযোগস্থলে ট্রাফিকপোস্টে প্রিয়রঞ্জন দাশমুন্সির পূর্নায়ব ব্রোঞ্জ মূর্তি বসানোর কাজ শুরু হয়। গত পুর নির্বাচনে রায়গঞ্জ পুরসভা কংগ্রেসের হাত থেকে ছিনিয়ে নেয় তৃণমূল কংগ্রেস।

7d8a5195fb805a75b9fa456792d625bf

ভোটের মুখে ‘প্রিয়রঞ্জনে’র আবেগ মাখতে মূর্তি বসাচ্ছে তৃণমূল

রায়গঞ্জ: লোকসভা নির্বাচনে রায়গঞ্জের প্রাক্তন এমপি তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী প্রিয়রঞ্জন দাশমুন্সির ব্রোঞ্জের মূর্তি শহরের শিলিগুড়িমোড় এলাকায় বসানোর কাজ শুরু করে দিল রায়গঞ্জ পুরসভা। ৩৪ নম্বর জাতীয় সড়ক ও রায়গঞ্জ-বালুরঘাট রাজ্য সড়কের সংযোগস্থলে ট্রাফিকপোস্টে প্রিয়রঞ্জন দাশমুন্সির পূর্নায়ব ব্রোঞ্জ মূর্তি বসানোর কাজ শুরু হয়।

গত পুর নির্বাচনে রায়গঞ্জ পুরসভা কংগ্রেসের হাত থেকে ছিনিয়ে নেয় তৃণমূল কংগ্রেস। বছরখানেক আগে দিল্লিতে প্রিয়রঞ্জন দাশমুন্সি মারা যান। সেসময় রায়গঞ্জে প্রিয়রঞ্জনবাবুর মরদেহ নিয়ে আসা হলে সাধারন মানুষের ভিড় উপচে পড়েছিল রায়গঞ্জের বন্দর শ্মশানে। লোকসভা নির্বাচনে রায়গঞ্জ আসনটি এবার পাখির চোখ তৃণমূলের।

রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে কংগ্রেস থেকে কে প্রার্থী হবেন, না সিপিএমের বর্তমান সাংসদ নির্বাচনে জোট হয়ে লড়বেন, তা এখনও ঠিক হয়নি। দলের পক্ষ থেকে রায়গঞ্জ লোকসভা আসন জিততে ইতিমধ্যেই মাঠে নেমে পড়েছেন দলীয় কর্মীরা। যদিও তৃণমূলের রায়গঞ্জের প্রার্থীর নাম এখনও ঘোষণা হয়নি। জেলা তৃণমূল কংগ্রেসের এক নেতার কথায়, “আমাদের প্রার্থী যেই হোন না কেন, ভোটে কোন প্রভাব পড়বে না।”

জেলা তৃণমুল এখন থেকেই স্লোগান তুলেছে, “ব্যক্তি নয় দল বড়, রায়গঞ্জে তৃনমূল কংগ্রেসকে তুলে ধরো।” এই জায়গায় দাঁড়িয়ে রায়গঞ্জে প্রিয়রঞ্জন দাশমুন্সির মূর্তি বসানোর তৃণমূল পরিচালিত পুরসভার উদ্যোগ যথেষ্ট ইঙ্গিতবাহী। যদিও তৃনমূল নেতৃত্ব বলেছেন, প্রিয়রঞ্জন দাশমুন্সির মূর্তি বসানোর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। উনি ‘জননেতা’ ছিলেন। সেই কারনে প্রিয়রঞ্জনের মূর্তি বসানো হচ্ছে। রায়গঞ্জে প্রিয়রঞ্জন দাশমুন্সির মূর্তি বসাচ্ছে তৃণমূলের পুরবোর্ড৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *