ভোটের আগেই রক্তাক্ত চোপড়া, রাজনৈতিক সংঘর্ষের বলি ২

রায়গঞ্জ: লোকসভা নির্বাচন ঘোষণার ২৪ ঘণ্টা কাটলো না। ফের হানাহানি শুরু উত্তর দিনাজপুরের চোপড়ায়৷ বেশ কিছুদিন ধরে খবরের শিরনামে থাকছে চোপড়া৷ কখনও স্কুলে নিয়োগকে কেন্দ্র করে গুলিতে ছাত্রের মৃত্যু বা গুলিতে খোদ পুলিশের কনষ্টেবলের রহস্য মৃত্যু৷ অবৈধ আগ্নেয়াস্ত্র বিহার লাগোয়া এই এলাকায় এত রমরমা যে কথায় কথায় গুলি চালানো যেন কোন ব্যাপারই নয়। সোমবার আবার

8556561b36db3f04797fbd5134b5054d

ভোটের আগেই রক্তাক্ত চোপড়া, রাজনৈতিক সংঘর্ষের বলি ২

রায়গঞ্জ: লোকসভা নির্বাচন ঘোষণার ২৪ ঘণ্টা কাটলো না। ফের হানাহানি শুরু উত্তর দিনাজপুরের চোপড়ায়৷ বেশ কিছুদিন ধরে খবরের শিরনামে থাকছে চোপড়া৷ কখনও স্কুলে নিয়োগকে কেন্দ্র করে গুলিতে ছাত্রের মৃত্যু বা গুলিতে খোদ পুলিশের কনষ্টেবলের রহস্য মৃত্যু৷ অবৈধ আগ্নেয়াস্ত্র বিহার লাগোয়া এই এলাকায় এত রমরমা যে কথায় কথায় গুলি চালানো যেন কোন ব্যাপারই নয়।

সোমবার আবার গুলি চললো চোপড়ায়। এবার চোপড়ার লক্ষীপুরের ডাঙ্গাপাড়া এলাকা। ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন দুজন। তাদেরকে দলুয়া ব্লক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। অন্যদিকে,গত বৃহস্পতিবার রাতে চোপড়ায় পুলিশ কন্সষ্টেবল সাবির আলম ডিউটিরত অবস্থায় রহস্যজনকভাবে গুলিতে মারা গিয়েছেন। সেই রহস্যের কোন নিনারা এখনও পর্যন্ত করতে পারেনি পুলিশ। এরমধ্যে আবার গুলি চালানোর ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে চোপড়া থানার বিশাল পুলিশ বাহিনী। আহতদের উদ্ধার করে চোপড়া দলুয়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সকালে তৃণমূল কংগ্রেস ও কংগ্রেস কর্মীরা নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে মহম্মদ সাহিব ও মহম্মদ হাসিফ নামে দুই কংগ্রেস কর্মী গুলিবিদ্ধ হন। জানা গেছে, সংঘর্ষের মাঝে পড়ে এক ভিলেজ পুলিশও আহত হন। তিনি কানে শুনতে পাচ্ছেন না বলে জানিয়েছেন সংবাদ মাধ্যমের কাছে। মহম্মদ সাহিব ছড়রা গুলির আঘাতে জখম হয়েছেন। এদিকে মহম্মদ হাসিফের পায়ে গুলি লাগে। আহতদের উদ্ধার করে চোপড়া দলুয়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরিস্থিতি সামাল দিতে বিশাল পুলিশ বাহিনী পৌঁছেছে ঘটনাস্থলে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *