ভোটের মুখে নতুন দাওয়াই অনুব্রতর

কাটোয়া: গুড়-বাতাসার পর এবার লোকসভা নির্বাচনে সাধারণ ভোটার থেকে কেন্দ্রীয় বাহিনীকেও নকুলদানা-জল খাওয়ানোর দাওয়াই দিলেন তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডল। সোমবার বোলপুর লোকসভার অন্তর্গত পূর্ব বর্ধমানের কেতুগ্রাম-১ ব্লকের কাঁন্দরায় কর্মী সম্মেলনে দলীয় কর্মীদের এমনই নির্দেশ দেন তিনি। অনুব্রতবাবু বলেন, প্রচণ্ড গ্রীষ্মকাল। তাই এবার প্রতিটি বুথে বুথে নকুল দানা ও জল রাখা থাকবে। ভোট দিতে আসা

b5aa7bff6db14b10c107fdaf30b5cb13

ভোটের মুখে নতুন দাওয়াই অনুব্রতর

কাটোয়া: গুড়-বাতাসার পর এবার লোকসভা নির্বাচনে সাধারণ ভোটার থেকে কেন্দ্রীয় বাহিনীকেও নকুলদানা-জল খাওয়ানোর দাওয়াই দিলেন তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডল। সোমবার বোলপুর লোকসভার অন্তর্গত পূর্ব বর্ধমানের কেতুগ্রাম-১ ব্লকের কাঁন্দরায় কর্মী সম্মেলনে দলীয় কর্মীদের এমনই নির্দেশ দেন তিনি।

অনুব্রতবাবু বলেন, প্রচণ্ড গ্রীষ্মকাল। তাই এবার প্রতিটি বুথে বুথে নকুল দানা ও জল রাখা থাকবে। ভোট দিতে আসা সাধারণ মানুষ এবং কেন্দ্রীয় বাহিনীকে এবার নকুল দানা ও জল খাওয়ানো হবে। এই নকুল দানা এবার বোলপুর, সিউড়ি, সহ নদীয়া জেলার প্রতিটি কেন্দ্রেই খাওয়ানো হবে। অন্যদিকে, এদিন কেতুগ্রাম-২ ব্লকের গঙ্গাটিকুরিতেও কর্মিসভা করেন অনুব্রতবাবু।

২০১৬ সালের বিধানসভা নির্বাচনের সময় দোর্দণ্ডপ্রতাপ নেতা অনুব্রত মণ্ডল রাজ্যের প্রতিটি বুথে গুড়-বাতাসা খাওয়ানোর নিদান দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন। আবার কখনও তিনি উর্বর জমিতে পাচনের বাড়ি দেওয়ার কথা বলেও বিরোধীদের সমালোচনার মুখে পড়েছেন। এবারও তিনি তাঁর নিজস্ব ভঙ্গিতেই নকুল দানা-জল খাওয়ানোর দাওয়াই দিয়েছেন। এদিন অনুব্রতবাবু বলেন, ২০১৬ সালের নির্বাচনেও তো কেন্দ্রীয় বাহিনী এসেছিল। তাতে আমাদের কোনও অসুবিধা হয়নি। তাই এবারও হবে না। মমতা বন্দ্যোপাধ্যায় যা উন্নয়ন করেছেন তাতে আমাদের ভোট পেতে কোনও অসুবিধা হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *