ভোট আসতেই রাজপথ থেকে বিদায় নিলেন মোদি-মমতা

কলকাতা: লোকসভা নির্বাচন ঘোষণা হয়ে গিয়েছে। তাই সব সরকারি সম্পত্তি থেকে প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর ছবি, পোস্টার-ফ্লেক্স খুলে ফেলতে হবে। যদি খোলা সম্ভব না হয়, তাহলে তা ঢেকে দিতে হবে। রবিবার বিকেল পাঁচটায় ভোট ঘোষণার পরেই সোমবার কেন্দ্রীয় সরকার ও রাজ্য সরকারকে চিঠি দিয়ে এই নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। যদি স্বত্বঃপ্রণোদিত হয়ে খোলে ভালো, না হলে

6a058b592956818eb0c5fa74ab9fba60

ভোট আসতেই রাজপথ থেকে বিদায় নিলেন মোদি-মমতা

কলকাতা: লোকসভা নির্বাচন ঘোষণা হয়ে গিয়েছে। তাই সব সরকারি সম্পত্তি থেকে প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর ছবি, পোস্টার-ফ্লেক্স খুলে ফেলতে হবে। যদি খোলা সম্ভব না হয়, তাহলে তা ঢেকে দিতে হবে।

রবিবার বিকেল পাঁচটায় ভোট ঘোষণার পরেই সোমবার কেন্দ্রীয় সরকার ও রাজ্য সরকারকে চিঠি দিয়ে এই নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। যদি স্বত্বঃপ্রণোদিত হয়ে খোলে ভালো, না হলে কমিশনের পক্ষ থেকে মডেল কোড অব কন্ডাক্ট (এমসিসি) টিম গিয়ে খুলে দেবে। প্রসঙ্গত রাজ্যের বিভিন্ন প্রান্তে মুখ্যমন্ত্রীর ছবি সহ ফ্লেক্স রয়েছে।

বাসস্ট্যান্ডেও ছবি আছে। একইরকমভাবে পেট্রল পাম্প, রেল স্টেশনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি রয়েছে। সবই খুলে ফেলতে হবে। সোমবার রাজ্যের সিইও আরিজ আফতাবের ডাকা সর্বদলীয় বৈঠকে বিজেপি নেতা জয়প্রকাশ মজুমার, সিপিএম নেতা রবীন দেব দৃষ্টি আকর্ষণ করে বলেন, রাজ্যের সর্বত্র মুখ্যমন্ত্রীর ছবি সহ পোস্টার রয়েছে। ওঁর অনুপ্রেরণা সহ ফ্লেক্স লাগানো হয়েছে। রাস্তার ধারে ডিভাইডারেও রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *