বিজেপি প্রার্থী পাচ্ছে না বললেই হত, আগেই গদ্দারদের পাঠিয়ে দিতাম: মমতা

কলকাতা: লোকসভা ভোটে প্রার্থী করতে বিরোধীদের দল ভাঙিয়ে গদ্দারদের ঘরে তুলছে বিজেপি। তবে দেরি করে ফেলল, আগে জানালে দলের গদ্দারদের তালিকা বিজেপির কাছে পাঠিয়ে দেওয়া যেত। এখন আর ধার চাহিয়া লজ্জা দেবেন না। এদিন প্রার্থী তালিকা ঘোষণার পরে ঠিক এভাবেই মুকুল, সৌমিত্র ও অনুপমকে একহাত নিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেন, রাজ্যে বিজেপি

2e84b7bedce17fb774541da21eb8b748

বিজেপি প্রার্থী পাচ্ছে না বললেই হত, আগেই গদ্দারদের পাঠিয়ে দিতাম: মমতা

কলকাতা: লোকসভা ভোটে প্রার্থী করতে বিরোধীদের দল ভাঙিয়ে গদ্দারদের ঘরে তুলছে বিজেপি। তবে দেরি করে ফেলল, আগে জানালে দলের গদ্দারদের তালিকা বিজেপির কাছে পাঠিয়ে দেওয়া যেত। এখন আর ধার চাহিয়া লজ্জা দেবেন না। এদিন প্রার্থী তালিকা ঘোষণার পরে ঠিক এভাবেই মুকুল, সৌমিত্র ও অনুপমকে একহাত নিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন তিনি বলেন, রাজ্যে বিজেপি কোনও ফ্যাক্টর নয়, তবে কেন্দ্রে বিজেপি ভয়াল। ধর্মের ভিত্তিতে মানুষে মানুষে বিভেদ গড়ছে, যুদ্ধ, সংঘর্ষ বাধিয়ে দিচ্ছে। সংবিধানকে টুকরো টুকরো করে ফেলছে। উরি পাঠানকোটের পরও শোধরায়নি পুলওয়ামার ঘটনা ঘটল, কেন এত সেনা এভাবে শহিদ হল? রিজার্ভ ব্যাংক নোটবাতিলের সিদ্ধান্তে সাড়া দেয়নি, তাও মোদি নিজের ইচ্ছেয় এত বড় জনবিরোধী কাজ করেছেন। এখানেই শেষ নয়, এখন লোকসভা নির্বাচন জিততে বিভিন্ন দলের প্রার্থীদের ভাঙিয়ে ঘরে তুলছে। আগেই বলতে পারত, তাহলে নিজে থেকেই গদ্দারদের পাঠিয়ে দিতাম। এমনিতেই এই সরকারকে মানুষ চায় না, তাই চ্যালেঞ্জিং ভোটে কোনওরকম ভুল পদক্ষেপ হোক তিনি চান না। আগেভাগেই যোগ্য প্রার্থীদের বেছে নিয়েছেন, গদ্দারদের দিয়ে তো আর বিজেপিকে রোখার কাজ করতে পারেন না। বেচারা বিজেপি, গদ্দারদের গলায় উত্তরীয় হাতে দলীয় পতাকা দেখে খুশি হচ্ছে।

এই কটাক্ষের সঙ্গে সঙ্গেই একদা তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড মুকুল রায়কেও একহাত নেন নেত্রী। দুচারজন গদ্দার তৃণমূলেও ছিল, বিজেপি যে প্রার্থী পাচ্ছে না আগে জানালে তাদের গেরুয়া শিবিরে পাঠিয়ে দিতেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *