গাড়ি চালানোর সময় মোবাইলে কথা? কড়া শাস্তি পুলিশের

হাওড়া: গাড়ি চালানোর সময় কানে মোবাইল ফোন নিয়ে কথা বলার অভিযোগে হাওড়া শহরে ১৫ জনের ড্রাইভিং লাইসেন্স ৩ মাসের জন্য বাতিল করল হাওড়া ট্রাফিক পুলিশ। এই অভিযান আগামীদিনে আরও জোর দিয়ে করা হবে বলে ট্রাফিক পুলিশের কর্তারা জানিয়েছেন। কানে মোবাইল ফোন নিয়ে কথা বলার সময় গাড়ি চালাতে গিয়ে গত কয়েকদিনে অনেকগুলি দুর্ঘটনা ঘটেছে। সেই কারণেই

99828fb5acd7f573578e17800f2addd7

গাড়ি চালানোর সময় মোবাইলে কথা? কড়া শাস্তি পুলিশের

হাওড়া: গাড়ি চালানোর সময় কানে মোবাইল ফোন নিয়ে কথা বলার অভিযোগে হাওড়া শহরে ১৫ জনের ড্রাইভিং লাইসেন্স ৩ মাসের জন্য বাতিল করল হাওড়া ট্রাফিক পুলিশ। এই অভিযান আগামীদিনে আরও জোর দিয়ে করা হবে বলে ট্রাফিক পুলিশের কর্তারা জানিয়েছেন।

কানে মোবাইল ফোন নিয়ে কথা বলার সময় গাড়ি চালাতে গিয়ে গত কয়েকদিনে অনেকগুলি দুর্ঘটনা ঘটেছে। সেই কারণেই এই ব্যাপারে হাওড়া ট্রাফিক পুলিশ অভিযান শুরু করেছে। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, এবার হাওড়ার সমস্ত ট্রাফিক গার্ডকে এই ব্যাপারে কড়া পদক্ষেপ নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। সেফ ড্রাইভ সেভ লাইফ স্লোগানকে সামনে রেখেই এই অভিযান চালানো হচ্ছে।

পথ দুর্ঘটনা কমাতে এর মধ্যেই হাওড়া ট্রাফিক পুলিস বেশ কিছু প্রকল্প হাতে নিয়েছে। ইতিমধ্যেই শহরে ফোরশোর রোডের ধারে একটি ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’ পার্ক তৈরি করেছে পুলিশ। সেখানে অডিও ভিজ্যুয়ালের মাধ্যমে ট্রাফিক সচেতনতা পাঠ দেওয়া হচ্ছে। এছাড়াও শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে গাড়িগুলির গায়ে এই স্লোগানের স্টিকার সেঁটে দেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *