প্রার্থী নিয়ে প্রকাশ্যে এল তৃণমূলে দ্বন্দ্ব

হাওড়া: উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে ২৩৯টি বুথের প্রত্যেকটিতে জয়ের জন্য লক্ষ্য বেঁধে দিল তৃণমূল নেতৃত্ব। এই নির্বাচনের ফলাফল দেখেই আগামী বছর হওয়া উলুবেড়িয়া পুরসভার প্রার্থী তালিকা তৈরি করা হবে বলেও এদিন হুঁশিয়ারি দিয়েছেন জেলা তৃণমূলের সভাপতি (গ্রামীণ) পুলক রায়। শুক্রবার বিকালে উলুবেড়িয়ার সুরশ্রী সিনেমা হলে উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের প্রার্থী সাজদা আহমেদ ও উলুবেড়িয়া (পূর্ব)

f56a4b3db7d43fef52ff411b7dea5885

প্রার্থী নিয়ে প্রকাশ্যে এল তৃণমূলে দ্বন্দ্ব

হাওড়া: উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে ২৩৯টি বুথের প্রত্যেকটিতে জয়ের জন্য লক্ষ্য বেঁধে দিল তৃণমূল নেতৃত্ব। এই নির্বাচনের ফলাফল দেখেই আগামী বছর হওয়া উলুবেড়িয়া পুরসভার প্রার্থী তালিকা তৈরি করা হবে বলেও এদিন হুঁশিয়ারি দিয়েছেন জেলা তৃণমূলের সভাপতি (গ্রামীণ) পুলক রায়।

শুক্রবার বিকালে উলুবেড়িয়ার সুরশ্রী সিনেমা হলে উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের প্রার্থী সাজদা আহমেদ ও উলুবেড়িয়া (পূর্ব) বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের প্রার্থী ইদ্রিশ আলির সমর্থনে এই সভা হয়। সেখানেই এই কথা বলা হয়। এদিন পুলকবাবু বলেন, গত ৭ বছরে রাজ্যে যে উন্নয়ন হয়েছে, তা মানুষের বাড়ি বাড়ি গিয়ে বোঝাতে হবে। এর জন্য ২৩৯টি বুথের প্রত্যেকটিতেই বাড়ি বাড়ি যেতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *