নিজের দুর্গেই খুন হওয়ার আশঙ্কা অর্জুনের

বারাকপুর: দমবন্ধ হয়ে আসছিল। ওই দলে ক্রমশ কোণঠাসা হয়ে পড়ছিলাম। এখন আমি মুক্ত। দেশের বিভিন্ন প্রান্তের মানুষের সঙ্গে যোগাযোগ করতে পারছি। বিজেপিতে যোগ দেওয়ার পর জগদ্দলের মেঘনা মোড়ে বাড়ি ফিরে প্রথম সাংবাদিক বৈঠক করে বিজেপি নেতা অর্জুন সিং একথা বলেন। এতদিন তাঁর জেড ক্যাটাগরি নিরাপত্তারক্ষী ছিল। কিন্তু, এদিন তাঁর কোনও নিরাপত্তারক্ষী ছিল না। তাঁর বিজেপিতে

c768ea6e7eff9ba8d746502104fae377

নিজের দুর্গেই খুন হওয়ার আশঙ্কা অর্জুনের

বারাকপুর: দমবন্ধ হয়ে আসছিল। ওই দলে ক্রমশ কোণঠাসা হয়ে পড়ছিলাম। এখন আমি মুক্ত। দেশের বিভিন্ন প্রান্তের মানুষের সঙ্গে যোগাযোগ করতে পারছি। বিজেপিতে যোগ দেওয়ার পর জগদ্দলের মেঘনা মোড়ে বাড়ি ফিরে প্রথম সাংবাদিক বৈঠক করে বিজেপি নেতা অর্জুন সিং একথা বলেন।

এতদিন তাঁর জেড ক্যাটাগরি নিরাপত্তারক্ষী ছিল। কিন্তু, এদিন তাঁর কোনও নিরাপত্তারক্ষী ছিল না। তাঁর বিজেপিতে যোগ দেওয়ার পর পরই জগদ্দল থানা এলাকা থেকে তাঁর এক অনুগামীকে গ্রেপ্তার করা হয়। এদিন সকালে তাঁর এক অনুগামীর বাড়িতে হামলার ঘটনা ঘটে। সেই প্রসঙ্গে তিনি বলেন, আমার কর্মী সমর্থকদের পিছনে পুলিস লেলিয়ে দেওয়া হচ্ছে। আমাকে না জানিয়ে আমার নিরাপত্তারক্ষী তুলে নেওয়া হয়েছে। আমাকে খুনের চক্রান্ত করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *