প্রয়াত অভিনেতা রমেন রায়চৌধুরী

কলকাতা: প্রয়াত অভিনেতা রমেন রায়চৌধুরী। বয়স হয়েছিল ৭৪ বছর। দীর্ঘদিন ধরেই ক্যান্সারে ভুগছিলেন। সঙ্গে ছিল কিডনির সমস্যাও। কিছুদিন আগে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়৷ চিকিৎসকদের পরামর্শে বাড়িও ফিরে আসেন তিনি। মঙ্গলবার ভোর পাঁচটা নাগাদ বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই প্রবীণ অভিনেতা। বাংলা সিনে জগতের জনপ্রিয় মুখ ছিলেন রমেন রায়চৌধুরী। বড় পর্দা, ছোট পর্দা

97dc09be8d9e32c9f141b600fe6889a5

প্রয়াত অভিনেতা রমেন রায়চৌধুরী

কলকাতা: প্রয়াত অভিনেতা রমেন রায়চৌধুরী। বয়স হয়েছিল ৭৪ বছর। দীর্ঘদিন ধরেই ক্যান্সারে ভুগছিলেন। সঙ্গে ছিল কিডনির সমস্যাও। কিছুদিন আগে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়৷ চিকিৎসকদের পরামর্শে বাড়িও ফিরে আসেন তিনি। মঙ্গলবার ভোর পাঁচটা নাগাদ বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই প্রবীণ অভিনেতা।

বাংলা সিনে জগতের জনপ্রিয় মুখ ছিলেন রমেন রায়চৌধুরী। বড় পর্দা, ছোট পর্দা সবেতেই দাপটে অভিনয় করেছেন। অনেকদিন ধরেই মারণরোগ ক্যান্সারে ভুগছিলেন তিনি। চিকিৎসার পাশাপাশি চালিয়ে যাচ্ছিলেন অভিনয়ও। কিছুদিন আগে এই ভাবেই অভিনয় করতে করতেই চলে গেলেন অভিনেতা গৌতম দে। এরপর রমেন রায়চৌধুরী। তপন সিনহা থেকে শুরু করে গৌতম ঘোষের পরিচালকের ছবিতে অভিনয় করেছেন এই জনপ্রিয় শিল্পী। দূরদর্শনের সময় থেকেই বাংলা সিরিয়ালেও তিনি ছিলেন জনপ্রিয় মুখ। রমেন রায়চৌধুরীর প্রয়াণে শোকাহত টলিউড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *