‘মোদি কি ভাল!’, জি-২০ সামিটে সেলফিতে ধরা পড়লেন দুই দেশের প্রধানমন্ত্রী

আজ বিকেল: ‘মোদি কি ভাল!’ টুইটারে নরেন্দ্র মোদির সেলফিওয়ালা মুখমণ্ডল সঙ্গে এমন ক্যাপশন, ইতিমধ্যেই নেটদুনিয়ায় সাড়া ফেলে দিয়েছে। সেলফিতে প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন স্কট মরিসন, তিনি অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী। জি ২০ সামিটে বিভিন্ন দেশের প্রেসিডেন্ট রাষ্ট্রপ্রধানদের সঙ্গে বৈঠকের পাশপাশি সেলফি-র মতো হালকা মেজাজেও গা ভাসিয়েছেন মোদি, তা ভালই বোঝা যাচ্ছে। উল্লেখ্য, জাপানে চলছে জি ২০ সামিট। এবার

9280eb3a69992defcc7ef208f424e04f

‘মোদি কি ভাল!’, জি-২০ সামিটে সেলফিতে ধরা পড়লেন দুই দেশের প্রধানমন্ত্রী

আজ বিকেল: ‘মোদি কি ভাল!’ টুইটারে নরেন্দ্র মোদির সেলফিওয়ালা মুখমণ্ডল সঙ্গে এমন ক্যাপশন, ইতিমধ্যেই নেটদুনিয়ায় সাড়া ফেলে দিয়েছে। সেলফিতে প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন স্কট মরিসন, তিনি অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী। জি ২০ সামিটে বিভিন্ন দেশের প্রেসিডেন্ট রাষ্ট্রপ্রধানদের সঙ্গে বৈঠকের পাশপাশি সেলফি-র মতো হালকা মেজাজেও গা ভাসিয়েছেন মোদি, তা ভালই বোঝা যাচ্ছে।

উল্লেখ্য, জাপানে চলছে জি ২০ সামিট। এবার সামিটে একেবারে হিট ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ওসাকা-তে পৌঁছানোর পর থেকেই শুধু শুভেচ্ছাস ভাসছেন তিনি। সদ্য সদ্য ভোটে জিতে ফের ক্ষমতায় এসেছেন, এমন সাফল্যে তে প্রশংসা পেতেই হয়। তাি সেসবই চলছে পুরোদমে। সেই বৈঠকেই অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসনের সঙ্গে দেখা হয়ে যায় মোদির। দুজনে বেশ কিছুক্ষণ বৈঠকও করেন। তারপর স্কট নিজের মোবাইল ফোনে ভারতের প্রধানমন্ত্রীকে নিয়ে সেলফি তোলেন।  দুই দেশের প্রধানমন্ত্রীর সেই হাসম্যমুখ ছবি টুইটারে পোস্ট হতেই ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় সেলফি পোস্ট করে মোদির প্রশংসায় পঞ্চমুখ স্কট মরিসন। তিনি ক্যাপশনে লিখেওছেন প্রশংসার স্তুতি, মোদি কত ভাল।

জি ২০ সম্মেলনে শনিবার ইন্দোনেশিয়া এবং ব্রাজিলের প্রেসিডেন্টের সঙ্গে আলাদা ভাবে দ্বিপাক্ষিক বাণিজ্য নিয়ে বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার আগের দিনই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, চিনের প্রেসিডেন্ট শি চিনফিং, রাশিয়ার ভ্লাদিমির পুতিনের সঙ্গেও কথা হয়েছে তাঁর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *