কোথায় কেমন দোল নিরাপত্তা?

কলকাতা: দোল-হোলিকে ঘিরে শহরজুড়ে কড়া নিরাপত্তার ব্যবস্থা করল লালবাজার। রাস্তায় নামানো হচ্ছে বাড়তি পুলিশ ফোর্স। মহিলাদের সুরক্ষায় রাখা হচ্ছে বিশেষ বাহিনী। যাতে তাঁরা ইউটিজিং বা শ্লীলতাহানির মতো ঘটনার শিকার না হন। এই বাহিনী কলকাতার গুরুত্বপূর্ণ রাস্তায় টহল দেবে। মহিলারা কোথাও আক্রান্ত হয়েছে খবর এলেই, চটজলদি এই বাহিনী ঘটনাস্থলে যাবে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আজ বৃহস্পতিবার

6f433b3279fefdd69029dcf317302307

কোথায় কেমন দোল নিরাপত্তা?

কলকাতা: দোল-হোলিকে ঘিরে শহরজুড়ে কড়া নিরাপত্তার ব্যবস্থা করল লালবাজার। রাস্তায় নামানো হচ্ছে বাড়তি পুলিশ ফোর্স। মহিলাদের সুরক্ষায় রাখা হচ্ছে বিশেষ বাহিনী। যাতে তাঁরা ইউটিজিং বা শ্লীলতাহানির মতো ঘটনার শিকার না হন। এই বাহিনী কলকাতার গুরুত্বপূর্ণ রাস্তায় টহল দেবে।

মহিলারা কোথাও আক্রান্ত হয়েছে খবর এলেই, চটজলদি এই বাহিনী ঘটনাস্থলে যাবে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আজ বৃহস্পতিবার দোলের দিন রাস্তায় থাকবেন ৪৫০০ জন পুলিশ কর্মী। থাকছে ৭০৯টি পুলিশ পিকেট। বিভিন্ন জায়গায় তাঁদের মোতায়েন করা হবে। পদস্থ পুলিশ কর্তারা নজরদারি চালাবেন বিভিন্ন জায়গায়। স্পর্শকাতর এলাকাগুলিতে বিশেষ ব্যবস্থা রাখা হচ্ছে৷ যাতে সেখানে শান্তিশৃঙ্খলা বিঘ্নিত না হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *