ভোটের মুখে বহিরাগতদের তাণ্ডব রুখতে কড়া পদক্ষেপ পুলিশের

হাওড়া: হাওড়া শহরে যত হোটেল ও রিসর্ট আছে, সেখানে আসা অতিথিদের যাবতীয় তথ্য প্রতিদিন সংশ্লিষ্ট থানায় জমা করতে হবে। ইতিমধ্যেই হাওড়া সিটি পুলিশের গোয়েন্দা বিভাগের পক্ষ থেকে এই ব্যাপারে প্রতিটি হোটেল ও রিসর্টে এই সংক্রান্ত নির্দেশিকা জারি হয়েছে। এছাড়া হাওড়া স্টেশন সংলগ্ন হোটেলগুলির উপর পুলিশ বিশেষ নজরদারি চালাচ্ছে। ভোটের আগে কোনও অপরাধী অন্য রাজ্য থেকে

9d8589ce380336212823147ef0c4494f

ভোটের মুখে বহিরাগতদের তাণ্ডব রুখতে কড়া পদক্ষেপ পুলিশের

হাওড়া: হাওড়া শহরে যত হোটেল ও রিসর্ট আছে, সেখানে আসা অতিথিদের যাবতীয় তথ্য প্রতিদিন সংশ্লিষ্ট থানায় জমা করতে হবে। ইতিমধ্যেই হাওড়া সিটি পুলিশের গোয়েন্দা বিভাগের পক্ষ থেকে এই ব্যাপারে প্রতিটি হোটেল ও রিসর্টে এই সংক্রান্ত নির্দেশিকা জারি হয়েছে।

এছাড়া হাওড়া স্টেশন সংলগ্ন হোটেলগুলির উপর পুলিশ বিশেষ নজরদারি চালাচ্ছে। ভোটের আগে কোনও অপরাধী অন্য রাজ্য থেকে অপরাধ সংগঠিত করার জন্য এখানে জড়ো হচ্ছে কি না, তা দেখাই পুলিশের প্রধান লক্ষ্য। তাছাড়া এবার ভোটের আগে প্রচুর পরিমাণে টাকা উদ্ধারের ঘটনা ঘটছে। হাওড়া স্টেশন একটি বড় ট্রানজিট পয়েন্ট। এছাড়া সাঁতরাগাছি স্টেশন থেকেও ভিনরাজ্যের প্রচুর ট্রেন ছাড়ে। তাই এই দুই এলাকা থেকে কোনও অবৈধ লেনদেন হচ্ছে কি না বা কোনও অস্ত্র আমদানি হচ্ছে কি না, তা পুলিশ নজরদারি শুরু করেছে। পুলিশ মনে করছে, ভোটের আগে প্রতিবছরই ভিনরাজ্য থেকে বেআইনি অস্ত্র আমদানির ঘটনা ঘটে। এবার যাতে সেই অস্ত্র কারবারিদের গ্রেপ্তার করা সম্ভব হয়, সেই কারণেই এই বিশেষ নজরদারি চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *