ম্যাট্রিমনি সাইটের মধ্যমে তরুণীকে প্রতারণা

কলকাতা: শহরে ফের ম্যাট্রিমনিয়াল সাইটে পরিচিত যুবকের হাতে প্রতারিত এক তরুণী। ঘটনাটি সন্তোষপুরের। অভিযোগ পেয়ে হাবড়ার বাসিন্দা অরিন্দম ভৌমিক নামে ওই যুবককে গ্রেপ্তার করেছে সার্ভে পার্ক থানার পুলিশ। জানা গিয়েছে, গত বছর জুন মাসে বেঙ্গলি ম্যাট্রিমনি ডট কমে বিয়ের জন্য পাত্রের খোঁজ চালাতে প্রোফাইল খুলেছিলেন সন্তোষপুরের বাসিন্দা শ্রাবণী সরকার। পুলিশকে তিনি জানিয়েছেন, অক্টোবর মাসে জনৈক

84bbc12c542ce88421ab314c98c29d32

ম্যাট্রিমনি সাইটের মধ্যমে তরুণীকে প্রতারণা

কলকাতা: শহরে ফের ম্যাট্রিমনিয়াল সাইটে পরিচিত যুবকের হাতে প্রতারিত এক তরুণী। ঘটনাটি সন্তোষপুরের। অভিযোগ পেয়ে হাবড়ার বাসিন্দা অরিন্দম ভৌমিক নামে ওই যুবককে গ্রেপ্তার করেছে সার্ভে পার্ক থানার পুলিশ।

জানা গিয়েছে, গত বছর জুন মাসে বেঙ্গলি ম্যাট্রিমনি ডট কমে বিয়ের জন্য পাত্রের খোঁজ চালাতে প্রোফাইল খুলেছিলেন সন্তোষপুরের বাসিন্দা শ্রাবণী সরকার। পুলিশকে তিনি জানিয়েছেন, অক্টোবর মাসে জনৈক অরিন্দম ভৌমিক তাঁকে হোয়াটসঅ্যাপে মেসেজ করে জানায় ওই সাইট থেকে তাঁর নম্বর পেয়েছে। এরপর তিনবার ওই তরুণীর সঙ্গে রেস্তরাঁয় দেখা করে সে।

এগোতে থাকে বিয়ের কথাবার্তাও। এরপর টাকার দাবি করায় অরিন্দমকে ৪০ হাজার টাকার একটি চেক দেন শ্রাবণী। তাঁর অভিযোগ, চেক ভাঙানোর পর থেকে অরিন্দম যোগাযোগ বন্ধ করে দিয়েছিল। ব্লক করে দেওয়া হয় তাঁর নম্বর। এরপর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। তদন্তে নেমে গতকাল মেট্রোপলিস মল থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। জেরায় জানা গিয়েছে, বিভিন্ন নাম দিয়ে বিবাহযোগ্যা তরুণীদের প্রতারণা করাই তার ‘পেশা’। ধৃতকে আজ আদালতে তোলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *