বাংলায় এত উন্নয়ন, তবুও চাকরির জন্য রাস্তায় বসতে হয়: বিমান বসু

রায়গঞ্জ: রাজ্য সরকারের সমালোচনায় মুখর হয়ে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত প্রার্থী মহম্মদ সেলিমের প্রচারে সরব হলেন রাজ্যের বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। তিনি এই রাজ্যের সরকারকে নাকাম সরকার বলে উল্লেখ করার পাশাপাশি জানান, এই সরকার কেবল বলেন উন্নয়ন আর উন্নয়ন। যেন রাজ্য জুড়ে উন্নয়নের বন্যা বইছে। উন্নয়নের বন্যাই যদি বইছে তাহলে এসএসসি পাস করা হবু

1b44925fa6e4c5be3e101ef677d56a19

বাংলায় এত উন্নয়ন, তবুও চাকরির জন্য রাস্তায় বসতে হয়: বিমান বসু

রায়গঞ্জ: রাজ্য সরকারের সমালোচনায় মুখর হয়ে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত প্রার্থী মহম্মদ সেলিমের প্রচারে সরব হলেন রাজ্যের বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। তিনি এই রাজ্যের সরকারকে নাকাম সরকার বলে উল্লেখ করার পাশাপাশি জানান, এই সরকার কেবল বলেন উন্নয়ন আর উন্নয়ন। যেন রাজ্য জুড়ে উন্নয়নের বন্যা বইছে। উন্নয়নের বন্যাই যদি বইছে তাহলে এসএসসি পাস করা হবু শিক্ষকেরা কেন রাস্তায় বসে রয়েছে।

বামফ্রন্ট আমলে এসএসসি পরীক্ষা হত, তালিকাও বের হত আবার নিয়োগও হত কিন্তু এই সাত বছরে সরকারের এই দূরবস্থা বলে মন্তব্য করেন বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু। তিনি মঙ্গলবার উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর ব্লকে একটি কর্মীসভায় একথা জানান। রায়গঞ্জের প্রার্থী মহম্মদ সেলিমের নির্বাচনে প্রচার করতে গিয়ে বলেন, এবারের লোকসভা নির্বাচনে তৃণমূল ও বিজেপিকে হারালে দেশকে ও রাজ্যকে বাঁচানোর কাজটা অনেকটাই এগিয়ে নেওয়া যাবে। আমাদের রনকৌশলটা হল বিজেপিকে হাঠাও দেশ বাঁচাও।আর তৃনমুলকে হাঠাওও রাজ্য বাঁচাও। বিজেপিকে এই রাজ্যে বেশি সংখ্যক আসন হারাতে পারলে এবং বামপন্থীদের শক্তি বৃদ্ধি করতে পারলে তাহলে তৃণমূলকে হারানোর মধ্যে দিয়ে গনতন্ত্রকে উদ্ধার করা সম্ভব হবে। তিনি বলেন এই রাজ্যে গনতন্ত্র এখন খন্ডিত হয়ে আছে। গনতন্ত্র আক্রান্ত হয়ে আছে, মানুষের অধিকার নষ্ট হচ্ছে। মানুষ তার অধিকার পাচ্ছে না বলে জানান রাজ্যে বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু। রায়গঞ্জ লোকসভা আসন জেতার ব্যাপারে তিনি বলেন, গতবার আমরা জিতেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *