বাংলার মানুষকে বলতেই হবে মমতা তুমি এগিয়ে চল: ফিরহাদ

বারুইপুর: জয়নগর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী প্রতিমা মণ্ডল নস্কর নির্বাচনে জিতবে কি হারবে ,এম পি হবে কিনা সেটা ভোটের ইস্যু নয়।ইস্যু হচ্ছে বাংলাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের কণ্ঠস্বর দিল্লিতে উচ্চারিত হবে কিনা তা দেখা। বাংলা থেকে শুরু করে সারা ভারতে অন্যায় অত্যাচার হচ্ছে। ধর্মে ধর্মে জাতে জাতে বিদ্বেষ হচ্ছে। তাই এবার ভোটে বাংলার মানুষকে পরীক্ষা দিতে হবে।

ecfa450ff5b619d35eed91d886a61e48

বাংলার মানুষকে বলতেই হবে মমতা তুমি এগিয়ে চল: ফিরহাদ

বারুইপুর: জয়নগর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী প্রতিমা মণ্ডল নস্কর নির্বাচনে জিতবে কি হারবে ,এম পি হবে কিনা সেটা ভোটের ইস্যু নয়।ইস্যু হচ্ছে বাংলাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের কণ্ঠস্বর দিল্লিতে উচ্চারিত হবে কিনা তা দেখা। বাংলা থেকে শুরু করে সারা ভারতে অন্যায় অত্যাচার হচ্ছে। ধর্মে ধর্মে জাতে জাতে বিদ্বেষ হচ্ছে। তাই এবার ভোটে বাংলার মানুষকে পরীক্ষা দিতে হবে। বলতে হবে মমতা তুমি এগিয়ে চলো। এমন কথা বললেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম।

সোমবার দুপুরে জয়নগর লোকসভার তৃনমূল কংগ্রেস পারথি প্রতিমা মণ্ডল নস্করের সমর্থনে কুলতলি বি আর আম্বেদকর কলেজ মাঠে নির্বাচনী কর্মী সভায় বক্তব্য রাখতে গিয়ে এই কথা বলেন মন্ত্রী ফিরহাদ ববি হাকিম।এদিনের সভায় ছিলেন প্রার্থী প্রতিমা মণ্ডল নস্কর, তৃনমূলের জেলা সভাপতি সংসদ শুভাশিস চক্রবর্তী, জেলা যুব তৃণমূলের সভাপতি শওকাত মোল্লা সহ অন্যরা । এদিন বিজেপির সমালোচনা করে ফিরহাদ ববি হাকিম বলেন , এন আর সির নামে আসামের ৪০ হাজার বাঙ্গালির নাম যখন বাদ দেওয়া হল তখন সিপিএম ,কংগ্রেস মোদীর পিছনে লুকিয়ে ছিল। কোন প্রতিবাদ করেনি।মোটা ভাই এন আর সি বাংলাতে আসবে না তুমিও বাংলাতে আসবে না। বাংলা রামকৃষ্ণ ,বিবেকানন্দ ,নজরুলের সংস্কৃতি ,কৃষ্টি বহন করে। বাংলাতে আমরা সব ধর্ম একসাথে চলি,আনন্দ করি। বাংলাতে ধর্মের নামে সুড়সুড়ি চলবে না ।এখানে এসে হিন্দু-মুসলিম ইক্য ভাঙার চেষ্টা করা হচ্ছে। গুজরাটে দাঙ্গা বাধিয়ে ২০০০ হাজার মানুষ কে যেমন হত্যা করা হয়েছিল। বাংলাতেও দাঙ্গা বাধানো চলবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *