ভোট কর্মীদের সুরক্ষার আর্জি, তুঙ্গে বিদ্রোহ

কলকাতা : নির্বাচনে পোলিং অফিসারেরা যাতে নির্ভয়ে দায়িত্ব পালন করতে পারেন, তার আবেদন করল কমিটি ফর ইউনাইটেড মুভমেন্ট অফ ওয়ার্কার্স, এমপ্লইজ অ্যান্ড টিচার্স। বুধবার সংগঠনের তরফে মুখ্য নির্বাচনী অফিসারের উদ্দশ্যে এ ব্যাপারে একটি স্মারকলিপি দেওয়া হয়। এতে আবেদন করা হয়েছে, গত কয়েকটি নির্বাচনে বেপরোয়া অনিয়ম ও সন্ত্রাসের শিকার হতে হয়েছে ভোটকর্মীদের। এঁরা সাংবিধানিক রীতির জন্য

c665ec76e7155a2587f0d3a811dc5dec

ভোট কর্মীদের সুরক্ষার আর্জি, তুঙ্গে বিদ্রোহ

কলকাতা : নির্বাচনে পোলিং অফিসারেরা যাতে নির্ভয়ে দায়িত্ব পালন করতে পারেন, তার আবেদন করল কমিটি ফর ইউনাইটেড মুভমেন্ট অফ ওয়ার্কার্স, এমপ্লইজ অ্যান্ড টিচার্স। বুধবার সংগঠনের তরফে মুখ্য নির্বাচনী অফিসারের উদ্দশ্যে এ ব্যাপারে একটি স্মারকলিপি দেওয়া হয়। এতে আবেদন করা হয়েছে, গত কয়েকটি নির্বাচনে বেপরোয়া অনিয়ম ও সন্ত্রাসের শিকার হতে হয়েছে ভোটকর্মীদের।

এঁরা সাংবিধানিক রীতির জন্য নিষ্ঠা সহকারে সুষ্ঠুভাবে ভোট নেওয়ার কাজ করেন। কিন্তু বহু ক্ষেত্রেই ন্যূনতম নিরাপত্তাব্যবস্থা এঁরা পান না। এ ব্যাপারে কমিশন যেন যথাযথ ব্যবস্থা নেয়। ভোটের কাজে দায়িত্বপ্রাপ্তদের ভোটাধিকার প্রয়োগের জন্য যাতে সময়মত পোস্টাল ব্যালট দেওয়া হয়। বামপন্থী সংগঠন ১২ জুলাই কমিটির সহযোগী এই সংগঠনের যুগ্ম আহ্বায়ক সমীর ভট্টাচার্য ও তপন দাশগুপ্ত বিষয়টি বিবেচনার আবেদন করেছেন সিইও-র কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *