ব্রিগেডে যাওয়ার পথে বিজেপি নেতার মৃত্যু

হাওড়া: বুধবার ব্রিগেডের সমাবেশে যাওয়ার সময় হাওড়া থেকে বাবুঘাট লঞ্চের মধ্যেই অসুস্থ হয়ে মৃত্যু হল এক বিজেপি নেতার। তাঁর নাম সুজিত ঘোষ (৫০)। বাড়ি হুগলির মগরায়। তিনি বিজেপির ওবিসি মোর্চার পোলবা-দাদপুর মণ্ডলের সভাপতি। পুলিস জানিয়েছে, এদিন ট্রেনে তিনি হাওড়ায় আসেন। তারপর লঞ্চে বাবুঘাট যাচ্ছিলেন। লঞ্চে ওঠার পরই তিনি অসুস্থ বোধ করেন। তাঁকে সহযাত্রীরা উদ্ধার করে

3b1d5a3564e5d4911dcb45be33c80e58

ব্রিগেডে যাওয়ার পথে বিজেপি নেতার মৃত্যু

হাওড়া: বুধবার ব্রিগেডের সমাবেশে যাওয়ার সময় হাওড়া থেকে বাবুঘাট লঞ্চের মধ্যেই অসুস্থ হয়ে মৃত্যু হল এক বিজেপি নেতার। তাঁর নাম সুজিত ঘোষ (৫০)। বাড়ি হুগলির মগরায়। তিনি বিজেপির ওবিসি মোর্চার পোলবা-দাদপুর মণ্ডলের সভাপতি। পুলিস জানিয়েছে, এদিন ট্রেনে তিনি হাওড়ায় আসেন। তারপর লঞ্চে বাবুঘাট যাচ্ছিলেন। লঞ্চে ওঠার পরই তিনি অসুস্থ বোধ করেন।

তাঁকে সহযাত্রীরা উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যান। কিন্তু, ডাক্তাররা তাঁকে সেখানে মৃত বলে ঘোষণা করেন। বিজেপির ওবিসি মোর্চার রাজ্য সভাপতি স্বপন পাল বলেন, এই ঘটনা খুবই মর্মান্তিক। এই কর্মীর পরিবারের পাশে আমরা আছি। এদিন ব্রিগেডের সভার পরই আমরা হাসপাতালে গিয়ে তাঁর মৃতদেহ বাড়ি নিয়ে যাওয়ার ব্যবস্থা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *