গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে নাম তুললেন সত্যরূপ

কলকাতা: অবশেষে স্বীকৃতি এল। সর্বকনিষ্ঠ পর্বতারোহী হিসেবে পৃথিবীর সাতটি মহাদেশের সর্বোচ্চ শৃঙ্গ এবং সর্বোচ্চ আগ্নেয়গিরি শৃঙ্গ জয়ের বিশ্বরেকর্ডধারী হিসেবে সত্যরূপ সিদ্ধান্তকে স্বীকৃতি দিল গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস। বুধবারই গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসের পক্ষ থেকে তাদের ওয়েবসাইটে সত্যরূপের এই রেকর্ডকে স্বীকৃতি দেওয়া হয়। ঘটনাচক্রে সত্যরূপ বর্তমানে উত্তর মেরু অভিযানে গিয়েছেন। তিনি এই মুহূর্তে নরওয়ের

aed1f2414109e5075d25243700a4c7db

গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে নাম তুললেন সত্যরূপ

কলকাতা: অবশেষে স্বীকৃতি এল। সর্বকনিষ্ঠ পর্বতারোহী হিসেবে পৃথিবীর সাতটি মহাদেশের সর্বোচ্চ শৃঙ্গ এবং সর্বোচ্চ আগ্নেয়গিরি শৃঙ্গ জয়ের বিশ্বরেকর্ডধারী হিসেবে সত্যরূপ সিদ্ধান্তকে স্বীকৃতি দিল গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস।

বুধবারই গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসের পক্ষ থেকে তাদের ওয়েবসাইটে সত্যরূপের এই রেকর্ডকে স্বীকৃতি দেওয়া হয়। ঘটনাচক্রে সত্যরূপ বর্তমানে উত্তর মেরু অভিযানে গিয়েছেন। তিনি এই মুহূর্তে নরওয়ের লঙইয়ারবায়েন শহরে অভিযানে রওনা হওয়ার আগে শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছেন। সেখান থেকেই তিনি জানান, খুব খুশি হয়েছি এই খবর পেয়ে। বিশেষ করে উত্তর মেরুর মতো অন্যতম কঠিন একটি অভিযানে সফল হওয়ার প্রাক্কালে এই খবর এখানে তাঁকে সফল হওয়ার অক্সিজেন জোগাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *