ছাত্রীর স্নানের ছবি তুলে ব্ল্যাকমেইল, তারপরই ঘটল চূড়ান্ত পরিণতি

কলকাতা: বাথরুমে ১৪ বছরের এক কিশোরীর স্নানের ছবি মোবাইলবন্দি করে রাখার অভিযোগে বুধবার মানিকতলা থানার পুলিস এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার ধৃতকে শিয়ালদহ আদালতে তোলা হলে বিচারক শুভদীপ রায় তাকে আগামী ১০ এপ্রিল পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দেন। মুখ্য সরকারি আইনজীবী অরূপ চক্রবর্তী এদিন বলেন, কয়েকদিন আগে ওই ঘটনার পরই অভিযুক্ত বাথরুমে ঢুকে মোবাইলটি

fd30bfbebff6c3d434a5567231f7f3bc

ছাত্রীর স্নানের ছবি তুলে ব্ল্যাকমেইল, তারপরই ঘটল চূড়ান্ত পরিণতি

কলকাতা: বাথরুমে ১৪ বছরের এক কিশোরীর স্নানের ছবি মোবাইলবন্দি করে রাখার অভিযোগে বুধবার মানিকতলা থানার পুলিস এক ব্যক্তিকে গ্রেপ্তার করে।

বৃহস্পতিবার ধৃতকে শিয়ালদহ আদালতে তোলা হলে বিচারক শুভদীপ রায় তাকে আগামী ১০ এপ্রিল পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দেন। মুখ্য সরকারি আইনজীবী অরূপ চক্রবর্তী এদিন বলেন, কয়েকদিন আগে ওই ঘটনার পরই অভিযুক্ত বাথরুমে ঢুকে মোবাইলটি নিয়ে বের হওয়ার পরই ওই কিশোরীর মা তা দেখে ফেলেন। তা নিয়ে তিনি প্রতিবাদ করা মাত্রই ওই যুবক তাঁর শ্লীলতাহানি করে বলে অভিযোগ। এরপরই পুলিসে অভিযোগ জানান ওই মহিলা। নির্দিষ্ট ধারায় মামলা দায়ের করে মানিকতলা থানার পুলিস ক্যানেল ইস্ট রোড থেকে বুধবার অভিযুক্তকে গ্রেপ্তার করে। সরকারি আইনজীবী জানান, ওই মহিলা ও তাঁর নাবালিকা মেয়ে শিয়ালদহ কোর্টে একজন বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেটের (জেএম) কাছে গোপন জবানবন্দি দেন। পুলিস জানায়, ওই মোবাইলটি আটক করা হয়েছে। সেটি নষ্ট করে দেওয়ার চেষ্টা করেছিল অভিযুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *