প্রচার ফেলে মামাতো বোনের বিয়েতে যাচ্ছেন মিমি, দেবেন ভোট

দক্ষিণ ২৪ পরগনা: মিমি চক্রবর্তী অভিনয়ের বাইরে নানা ধরনের সামাজিক কাজের সঙ্গে যুক্ত। কিন্তু তা নিয়ে ঘটা করে কখনও প্রচার করেননি তিনি। এবার যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী হওয়ার পর সেই বিষয়টি আমজনতার সামনে তুলে ধরতে চাইছে মিমি ফ্যান ক্লাব। এজন্য মিমির হয়ে যাদবপুর কেন্দ্রের বিভিন্ন জায়গাতে প্রচারে নামার পরিকল্পনা নিয়েছে সংশ্লিষ্ট ফ্যান ক্লাব। কিন্তু

e193ff2962edc3c283c5aa130ac0d400

প্রচার ফেলে মামাতো বোনের বিয়েতে যাচ্ছেন মিমি, দেবেন ভোট

দক্ষিণ ২৪ পরগনা: মিমি চক্রবর্তী অভিনয়ের বাইরে নানা ধরনের সামাজিক কাজের সঙ্গে যুক্ত। কিন্তু তা নিয়ে ঘটা করে কখনও প্রচার করেননি তিনি। এবার যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী হওয়ার পর সেই বিষয়টি আমজনতার সামনে তুলে ধরতে চাইছে মিমি ফ্যান ক্লাব।

এজন্য মিমির হয়ে যাদবপুর কেন্দ্রের বিভিন্ন জায়গাতে প্রচারে নামার পরিকল্পনা নিয়েছে সংশ্লিষ্ট ফ্যান ক্লাব। কিন্তু কেন? সংগঠনের সম্পাদক অভিজিৎ(টোটন) দাস বলেন, মিমি অভিনয় সর্বস্ব। তার বাইরে সামাজিক জীবনে তাঁর আর কোনও ভূমিকা নেই বলে বিরোধী দলের পক্ষ থেকে ভুল প্রচার করা হচ্ছে। বিষয়টি যে একেবারে ডাহা মিথ্যা তার সপক্ষে বিস্তারিত তথ্য ভোটারদের সামনে তুলে ধরবে ফ্যান ক্লাব। যাতে যাদবপুর লোকসভা কেন্দ্রের মানুষ বুঝতে পারেন, মিমিকে ভোট দিলে কাজ হবে।

উত্তরবঙ্গের জলপাইগুড়ি পুরসভার দক্ষিণ অংশের শেষ প্রান্ত পাণ্ডাপাড়া কালীবাড়ি সংলগ্ন পঞ্চায়েত এলাকায় মিমি চক্রবর্তীদের বাড়ি। একই জায়গাতে তাঁর মামা সুব্রত চক্রবর্তীর বাড়ি। সেই অখ্যাত জায়গা থেকে উঠে আসা মিমি এখন বাংলার জনপ্রিয় অভিনেত্রী। যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী হওয়ার পর জলপাইগুড়ি মানুষের কাছে মিমির গুরুত্ব ও জনপ্রিয়তা আরও বেড়ে গিয়েছে। সেখানে আগে থেকে মিমির নামে একটি ফ্যান ক্লাব তৈরি হয়েছে। তার সদস্য সংখ্যা প্রচুর। সারা বছর মিমির সঙ্গে পরামর্শ করে নানা ধরনের সামাজিক কাজ করে। আপাতত এলাকার ছেলেমেয়েদের খেলাধুলার প্রসারের উদ্যোগ নেওয়া হয়েছে। এজন্য ফ্যান ক্লাব থেকে সাত বিঘা জমি নিয়েছে পাণ্ডাপাড়াতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *