বাড়ি ফেরার পথে মহম্মদ সেলিমকে লক্ষ্য করে গুলি

বর্ধমান: পূর্ব বর্ধমানের ৬ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর মহম্মদ সেলিমকে লক্ষ্য করে গুলি। অভিযোগের তির বিজেপি দিকে। নির্বাচনের কাজ সেরে সোমবার রাত সাড়ে ১০টা নাগাদ দলীয় কার্যালয় থেকে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় বাইক করে তাঁর পিছু নেয় দুষ্কৃতীরা। বর্ধমানের খালাসি পাড়ার লোকো কলোনির কাছে দ্রুতগামী বাইকে থেকে টাল সামলাতে না পেরে পড়ে যান ওই

ba4a07080010cf1f8037fa9c03338600

বাড়ি ফেরার পথে মহম্মদ সেলিমকে লক্ষ্য করে গুলি

বর্ধমান: পূর্ব বর্ধমানের ৬ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর মহম্মদ সেলিমকে লক্ষ্য করে গুলি। অভিযোগের তির বিজেপি দিকে। নির্বাচনের কাজ সেরে সোমবার রাত সাড়ে ১০টা নাগাদ দলীয় কার্যালয় থেকে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় বাইক করে তাঁর পিছু নেয় দুষ্কৃতীরা।

বর্ধমানের খালাসি পাড়ার লোকো কলোনির কাছে দ্রুতগামী বাইকে থেকে টাল সামলাতে না পেরে পড়ে যান ওই সেলিম। অভিযোগ, তখন তাঁকে লক্ষ্য করে দুরাউন্ড গুলি ছোড়ে দুষ্কৃতীরা। অল্পের জন্য প্রাণে বেঁচে যান মহম্মদ সেলিম। ঘটনায় কৃষ্ণ সিং ও অজয় সিং নামে দুই বিজেপি কর্মীর বিরুদ্ধে বর্ধমান থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে বর্ধমান থানার সামনে বিক্ষোভ দেখান স্থানীয় তৃণমূলের নেতা-কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *