এবার মমতার সভা ঘিরে জটিলতা

রায়গঞ্জ: আজ রায়গঞ্জে প্রচারে মুখ্যমন্ত্রী। কিন্তু রায়গঞ্জ স্টেডিয়ামে সেই সভা ঘিরে তৈরি হয়েছে দোলাচল। মধ্যরাত থেকে ঝড়-বৃষ্টিতে জলমগ্ন সভাস্থল। রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কানাইয়ালাল আগরওয়াল সমর্থনে প্রচারে করবেন তৃণমূল সুপ্রিমো। রায়গঞ্জ স্টেডিয়ামে মঞ্চের সামনে বিভিন্ন জায়গায় জল জমে রয়েছে। সভাস্থলের পাশেই তৈরি করা হয়েছে অস্থায়ী হেলিপ্যাড। সেখানেই হেলিকপ্টারে নামবেন মমতা। কিন্তু প্রতিকূল আবহাওয়া ভাবাচ্ছে

b9a74dbbb05631db08ce81edbd528dee

এবার মমতার সভা ঘিরে জটিলতা

রায়গঞ্জ: আজ রায়গঞ্জে প্রচারে মুখ্যমন্ত্রী। কিন্তু রায়গঞ্জ স্টেডিয়ামে সেই সভা ঘিরে তৈরি হয়েছে দোলাচল। মধ্যরাত থেকে ঝড়-বৃষ্টিতে জলমগ্ন সভাস্থল। রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কানাইয়ালাল আগরওয়াল সমর্থনে প্রচারে করবেন তৃণমূল সুপ্রিমো।

রায়গঞ্জ স্টেডিয়ামে মঞ্চের সামনে বিভিন্ন জায়গায় জল জমে রয়েছে। সভাস্থলের পাশেই তৈরি করা হয়েছে অস্থায়ী হেলিপ্যাড। সেখানেই হেলিকপ্টারে নামবেন মমতা। কিন্তু প্রতিকূল আবহাওয়া ভাবাচ্ছে তৃণমূলের নেতা-কর্মী এবং প্রশাসনকে। যুদ্ধকালীন তৎপরতায় মাঠ শুকনোর কাজ করছেন তৃণমূলের কর্মী সমর্থকরা। সাহায্য করছে পুরসভাও। নির্দিষ্ট সময়ে সভা শুরু করা যাবে বলে আশাবাদী স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *