বিজেপির সভানেত্রীকে চুলের মুঠি ধরে মারধর

বারাকপুর: রবিবার রাতে নৈহাটির পাওয়ার হাউস মোড়ে বিজেপির জেলা নেত্রীকে মারধর করাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়। বিজেপির অভিযোগ, জেলা সভানেত্রী ফাল্গুনী পাত্রকে চুলের মুঠি ধরে মারধর করা হয়। তাঁর গাড়ি ভাঙচুর করা হয়। আরও বেশ কয়েকজন বিজেপি কর্মীর উপর হামলা চালানো হয়। অন্যদিকে, তৃণমূলের পাল্টা অভিযোগ, বিজেপি বাইরে থেকে লোকজন এনে হামলা চালিয়েছে। কয়েকটি

3b1d5a3564e5d4911dcb45be33c80e58

বিজেপির সভানেত্রীকে চুলের মুঠি ধরে মারধর

বারাকপুর: রবিবার রাতে নৈহাটির পাওয়ার হাউস মোড়ে বিজেপির জেলা নেত্রীকে মারধর করাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়। বিজেপির অভিযোগ, জেলা সভানেত্রী ফাল্গুনী পাত্রকে চুলের মুঠি ধরে মারধর করা হয়। তাঁর গাড়ি ভাঙচুর করা হয়। আরও বেশ কয়েকজন বিজেপি কর্মীর উপর হামলা চালানো হয়। অন্যদিকে, তৃণমূলের পাল্টা অভিযোগ, বিজেপি বাইরে থেকে লোকজন এনে হামলা চালিয়েছে। কয়েকটি দলীয় কার্যালয়ে ভাঙচুর চালিয়েছে। দু’পক্ষই থানায় অভিযোগ জানিয়েছে। পুলিস জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, দু’দিন আগে পাওয়ার হাউস মোড়ে দেওয়াল লিখনকে কেন্দ্র করে বিজেপি-তৃণমূলের মধ্যে বচসা ও ধস্তাধস্তি হয়। পরে, তা মিটে যায়। রবিবার রাতে পাওয়ার হাউস মোড়ে বিজেপির এক নেতা শ্যামল দাসকে মারধর করা হয়। তাঁর সেলুনে ভাঙচুর চালানো হয়। হামলা চালানোর অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। খবর পেয়ে বিজেপির জেলা সভানেত্রী কয়েকজন জেলা নেতৃত্বকে সঙ্গে নিয়ে গাড়ি করে ঘটনাস্থলে আসেন। তৃণমূল কর্মীরা জোটবদ্ধভাবে জেলা সভানেত্রীকে মারধর করা হয়। গাড়ি ভাঙচুর করা হয়। আগ্নেয়াস্ত্র দেখানো হয়। তাঁকে বাঁচাতে গেলে তাঁর সহকর্মীরাও আক্রান্ত হন। পরে, বিজেপির পক্ষ থেকে তৃণমূলের হামলার বিরুদ্ধে নৈহাটি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *