প্রেমিকের বাইকে চেপে শপিং, চূড়ান্ত পরিণতি তরুণীর

বারাসত: প্রেমিকের সঙ্গে বাইকে করে শপিং মলে যাওয়ার পথে বারাসত শহরের কলোনি মোড়ে পথ দুর্ঘটনায় এক তরুণীর মৃত্যু হল। রবিবার রাতে এই ঘটনাটি ঘটেছে। পুলিস জানিয়েছে, মৃতার নাম শ্রাবণী পাল (২৫)। বারাসত শহরের ন’পাড়া এলাকায় তাঁর বাড়ি। এই ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রেমিকের সঙ্গে ওই তরুণীর বিয়েও ঠিক

9c7b6a1f1b5b67f469d95ffee2170237

প্রেমিকের বাইকে চেপে শপিং, চূড়ান্ত পরিণতি তরুণীর

বারাসত: প্রেমিকের সঙ্গে বাইকে করে শপিং মলে যাওয়ার পথে বারাসত শহরের কলোনি মোড়ে পথ দুর্ঘটনায় এক তরুণীর মৃত্যু হল। রবিবার রাতে এই ঘটনাটি ঘটেছে। পুলিস জানিয়েছে, মৃতার নাম শ্রাবণী পাল (২৫)।

বারাসত শহরের ন’পাড়া এলাকায় তাঁর বাড়ি। এই ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রেমিকের সঙ্গে ওই তরুণীর বিয়েও ঠিক হয়েছিল। দুর্ঘটনার পর লরি ফেলে রেখে চালক ও খালাসি পালিয়ে যায়। পরে অবশ্য পুলিস লরিটিকে আটক করার পাশাপাশি লরির চালককেও গ্রেপ্তার করে। পুলিস ও পরিবার সূত্রে জানা গিয়েছে, স্নাতক পাশ করার পর ওই তরুণী বর্তমানে টিউশন পড়াতেন। রবিবার বারাকপুরে তিনি পরিবারের সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে খাওয়া-দাওয়া সেরে বাড়ির ফেরার সময় তিনি বারাসতের হেলাবটতলা মোড়ে নামেন। পরিবারের সদস্যরা চলে যান। হেলাবটতলায় প্রেমিক বাইক নিয়ে অপেক্ষা করেছিলেন। শ্রাবণী সেখান থেকেই প্রেমিকের বাইকে উঠেন। তারপর কলোনি মোড়ের দিকে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *