ভোটের মুখে সর্বস্ব হারালেন ২০টি পরিবার

বুধবার দিনের আলো ফোটার আগেই নিউটাউনের গৌরাঙ্গনগর-এ ভোর চারটা নাগাদ বিধ্বংসী আগুনে ভস্মীভূত হয়ে গেল প্রায় কুড়িটি অস্থায়ী দোকান। ঘটনায় কেউ হতাহত হয়নি বলে খবর। সন্ধ্যা থেকে ঝড়বৃষ্টির পরে মধ্যরাত্রি থেকে বেড়েছিল বৃষ্টির তীব্রতা। তারপর ঘুমিয়ে থাকা ভোরে সকালের আলো ফোটার আগে চারটা নাগাদ নিউটাউনের গৌরাঙ্গনগর-এ বাগজোলা খালের ধারের অস্থায়ী বাজারে আগুন লাগে। দমকলে খবর

2a21a65b454e6d10387546075ffe3388

ভোটের মুখে সর্বস্ব হারালেন ২০টি পরিবার

বুধবার দিনের আলো ফোটার আগেই নিউটাউনের গৌরাঙ্গনগর-এ ভোর চারটা নাগাদ বিধ্বংসী আগুনে ভস্মীভূত হয়ে গেল প্রায় কুড়িটি অস্থায়ী দোকান। ঘটনায় কেউ হতাহত হয়নি বলে খবর। সন্ধ্যা থেকে ঝড়বৃষ্টির পরে মধ্যরাত্রি থেকে বেড়েছিল বৃষ্টির তীব্রতা। তারপর ঘুমিয়ে থাকা ভোরে সকালের আলো ফোটার আগে চারটা নাগাদ নিউটাউনের গৌরাঙ্গনগর-এ বাগজোলা খালের ধারের অস্থায়ী বাজারে আগুন লাগে। দমকলে খবর দেওয়া হয়।

সকাল সাড়ে পাঁচটা নাগাদ দমকল আসার আগেই প্রায় কুড়িটি দোকান পুড়ে ছাই হয়ে যায় । দোকানঘরগুলির মধ্যে রাখা অন্ততপক্ষে পাঁচটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। ফলে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে দাহ্য পদার্থ ঠাসা দোকানগুলিতে। দোকানদার এবং স্থানীয়রা যে যার মত করে জিনিসপত্র সরিয়ে নিতে উদ্যোগী হওয়ার ফলে হতাহতের ঘটনা ঘটেনি । স্থানীয়রা দমকল আসতে দেরি করেছে অভিযোগ করলেও দমকল সূত্রে তা অস্বীকার করা হয়েছে । তাদের তরফে বলা হয়েছে খবর পাওয়ামাত্রই তারা এসেছেন।

পথে হয়তো একটু বিলম্ব হয়েছে পথ ঠিকমত না জানানোতে। আগুন লাগার কারণ সম্পর্কে নির্দিষ্ট করে কিছু বলতে পারেননি তারা। তবে জানিয়েছেন দমকলের পাঁচটি ইঞ্জিন দুর্ঘটনাস্থলে এসে আগুনের গতিরোধ করেছে। ফলে আগুন বেশি ছড়াতে পারেনি। দমকলের তৎপরতার ফলে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *