মাধ্যমিক পরীক্ষার্থীকে পিটিয়ে মারল তৃণমূল নেত্রীর স্বামী

তারকেশ্বর: তারকেশ্বরে দশম শ্রেণির এক পড়ুয়াকে পিটিয়ে মারার অভিযোগ উঠল তৃণমূলের পঞ্চায়েত সদস্যার স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, গত রাতের ঝড়ে বালিগোড়ি (১) পঞ্চায়েতের বাসুদেবপুর গ্রামের বাসিন্দা অরূপ পাত্রর বাড়িতে বিদ্যুতের তার ছিঁড়ে পড়েছিল। বিদ্যুৎ দপ্তরের সঙ্গে যোগাযোগের চেষ্টা বিফলে যায়। এরপর অরূপবাবু তারকেশ্বর থানায় জানিয়ে এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন

de6088a62025102a29ea7ff267fef090

মাধ্যমিক পরীক্ষার্থীকে পিটিয়ে মারল তৃণমূল নেত্রীর স্বামী

তারকেশ্বর: তারকেশ্বরে দশম শ্রেণির এক পড়ুয়াকে পিটিয়ে মারার অভিযোগ উঠল তৃণমূলের পঞ্চায়েত সদস্যার স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, গত রাতের ঝড়ে বালিগোড়ি (১) পঞ্চায়েতের বাসুদেবপুর গ্রামের বাসিন্দা অরূপ পাত্রর বাড়িতে বিদ্যুতের তার ছিঁড়ে পড়েছিল। বিদ্যুৎ দপ্তরের সঙ্গে যোগাযোগের চেষ্টা বিফলে যায়।

এরপর অরূপবাবু তারকেশ্বর থানায় জানিয়ে এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন এবং ট্রান্সফর্মারের জাম্পারে তালা লাগান। এর কিছুক্ষণ পর ট্রান্সফর্মারে তালা দেখে পঞ্চায়েত সদস্যা কাজল দাসের স্বামী রাজেশ দাস ও দেওড় বিশ্বজিৎ দাস অরূপ পাত্রকে মারধর শুরু করেন। সেই সময় বাবাকে বাঁচাতে ছুটে আসে দশম শ্রেণীর ছাত্র সৌরভ পাত্র। তাকেও বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। সংজ্ঞাহীন অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। তারকেশ্বর থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারির দাবিতে তারকেশ্বর থানায় বিক্ষোভ দেখাচ্ছে বিজেপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *