দেড় ঘণ্টা ধরে চলল ছাপ্পা, পুনর্নির্বাচনের দাবি বাম প্রার্থীর

আলিপুরদুয়ার: আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে দুই একটি বিক্ষিপ্ত ঘটনা ছাড়া ভোট শান্তিপুর্ণ ভাবে চলছে। সকাল সাড়ে আটটা নাগাদ ২১ নম্বর এবং ১৬১ নম্বর বুথে কিছু অশান্তির খবর পাওয়া যায়। বিজেপি প্রার্থীর উপস্থিতিতে উত্তেজনা সৃষ্টি হয়। তিনি অভিযোগ করেন ব্যালট পত্রে তার চিহ্নের উপর সেলো টেপ লাগান আছে। এই ঘটনার ফলে সেখানে উত্তেজনার সৃষ্টি হয়। ঘটনাস্থলে বিডিও

027685d2e0ea46efce9fc95249f5c7b5

দেড় ঘণ্টা ধরে চলল ছাপ্পা, পুনর্নির্বাচনের দাবি বাম প্রার্থীর

আলিপুরদুয়ার: আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে দুই একটি বিক্ষিপ্ত ঘটনা ছাড়া ভোট শান্তিপুর্ণ ভাবে চলছে। সকাল সাড়ে আটটা নাগাদ ২১ নম্বর এবং ১৬১ নম্বর বুথে কিছু অশান্তির খবর পাওয়া যায়। বিজেপি প্রার্থীর উপস্থিতিতে উত্তেজনা সৃষ্টি হয়। তিনি অভিযোগ করেন ব্যালট পত্রে তার চিহ্নের উপর সেলো টেপ লাগান আছে। এই ঘটনার ফলে সেখানে উত্তেজনার সৃষ্টি হয়। ঘটনাস্থলে বিডিও ও এসডিপিও গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

বামফ্রন্টের পক্ষ থেকে অভিযোগ জানানো হলেও দেড় ঘণ্টা ধরে চলে ছাপ্পা ভোট। ১৬১,নম্বর বুথে সকাল ৯টা থেকে সাড়ে দশটা পর্যন্ত তৃণমূল পোলিং এজেন্টদের বের করে দিয়ে ছাপ্পা ভোট দিয়েছে। পার্টিনেতা রামলাল মুর্মু এই বিষয়ে পুলিশ ও বিডিওকে জানিয়েছেন। বামফ্রন্টের প্রার্থী মিলি ওঁরাও ২১নম্বর এবং ১৬১ নম্বর বুথে পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছেন। এই বিধানসভার অধীন পানঝোরা ফরেস্টভিলেজ স্কুলে বন বস্তির বাসিন্দারা বন থেকে উচ্ছেদের বিরুদ্ধে ভোট প্রয়োগ করেছেন। বন্ধ রেড ব্যাংক চা বাগানে চা বাগান খোলার দাবিতে ভোট দিয়েছেন। এই লোকসভা কেন্দ্রের অধীন চা বাগান ও কৃষিবলয় গুলিতে ভোট শান্তি পূর্ণভাবে হয়েছে। পার্টি নেতা শঙ্কর বিশ্বাস জানান ভোট ভালই হয়েছে। বিভিন্ন বুথে মানুষ উৎসাহের সাথে ভোট দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *