পরকীয়ায় স্বামী মত্ত, চূড়ান্ত পরিণতি স্ত্রীর

চুঁচুড়া: প্রেম করে বিয়ের পরেও অন্য মেয়ের সঙ্গে অবৈধ সম্পর্ক চালিয়ে যাচ্ছিল স্বামী। জানতে পেরে প্রতিবাদ করায় স্বামীর মারধর ও শ্বশুরবাড়ির অত্যাচার সহ্য করতে না পেরে মামাবাড়িতে এসে আত্মঘাতী হলেন লক্ষ্মী রাই (২৬) নামে এক গৃহবধূ। বুধবার রাতে শ্রীরামপুর থানার আকরাবাটি লেনে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে। পুলিস জানিয়েছে, লক্ষ্মীদেবী একটি প্রতিষ্ঠানের হয়ে শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে

f63992612afaf3cdf40d412cb5535fc9

পরকীয়ায় স্বামী মত্ত, চূড়ান্ত পরিণতি স্ত্রীর

চুঁচুড়া: প্রেম করে বিয়ের পরেও অন্য মেয়ের সঙ্গে অবৈধ সম্পর্ক চালিয়ে যাচ্ছিল স্বামী। জানতে পেরে প্রতিবাদ করায় স্বামীর মারধর ও শ্বশুরবাড়ির অত্যাচার সহ্য করতে না পেরে মামাবাড়িতে এসে আত্মঘাতী হলেন লক্ষ্মী রাই (২৬) নামে এক গৃহবধূ। বুধবার রাতে শ্রীরামপুর থানার আকরাবাটি লেনে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে।

পুলিস জানিয়েছে, লক্ষ্মীদেবী একটি প্রতিষ্ঠানের হয়ে শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে রক্তের নমুনা সংগ্রহ করতেন। পুলিস পরিবারের কাছ থেকে খবর পেয়ে রাতেই মামার বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে। ওইদিন রাতেই পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিস মৃতার স্বামী বিমান দেবনাথকে গ্রেপ্তার করে। বিমানের বাড়ি বৈদ্যবাটি পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের পম্পানগরে। স্ত্রীর মতো বিমানও ওই প্রতিষ্ঠানের হয়ে রক্ত সংগ্রহের কাজ করতেন। অভিযুক্তকে বৃহস্পতিবার শ্রীরামপুর আদালতে তোলা হয়।

পুলিস ও মৃতার পরিবার সূত্রে জানা গিয়েছে, ছোট থেকেই শ্রীরামপুরের আকরাবাটিতে মামাবাড়িতে থেকে বড় হন লক্ষ্মী রাই। কাজের সুবাদেই তাঁর সঙ্গে বিমানের আলাপ হয়। পরে প্রেমের সম্পর্ক সাত মাস আগে বিয়ের মর্যাদা পায়। লক্ষ্মীদেবীর পরিবারের অভিযোগ, বিয়ের পরেই বিমান অন্য মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। একথা লক্ষ্মী জেনে যেতেই বিমান তার উপরে চরম মানসিক ও শারীরিক নির্যাতন শুরু করে। খাওয়াদাওয়া বন্ধ করে দেয় বিমানের বাড়ির লোকজন। মৃতার মামি পূজা মাহাত বলেন, বিয়ের পর থেকেই বিমান অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। তারপর থেকে লক্ষ্মীর সঙ্গে অশান্তি শুরু হয়। পারিবারিক গোলমালের কারণেই লক্ষ্মীর খাওয়া বন্ধ করে দেয় বিমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *