ফেসবুক ভুয়ো প্রোফাইল খুলে প্রতারণা, শ্রীঘরে যুবতী

ভাঙড়: এক যুবতী ফেসবুকে পুরুষের নাম দিয়ে প্রোফাইল খুলে গলা নকল করে ভাঙড়ের কলেজ ছাত্রীর সঙ্গে প্রতারণা করেছে। বারুইপুর জেলা পুলিসের সাইবার সেল এ নিয়ে অভিযোগ পাওয়ার পর তদন্তে নেমে হুগলির শেওড়াফুলি থেকে অভিযুক্ত যুবতীকে গ্রেপ্তার করেছে। ধৃতের বাড়ি থেকে উদ্ধার হয়েছে আরও ছ’ থেকে সাতটি মোবাইল। তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে, এর আগেও মৌমিতা

842e80409380a82408a1393c4c9b205a

ফেসবুক ভুয়ো প্রোফাইল খুলে প্রতারণা, শ্রীঘরে যুবতী

ভাঙড়: এক যুবতী ফেসবুকে পুরুষের নাম দিয়ে প্রোফাইল খুলে গলা নকল করে ভাঙড়ের কলেজ ছাত্রীর সঙ্গে প্রতারণা করেছে। বারুইপুর জেলা পুলিসের সাইবার সেল এ নিয়ে অভিযোগ পাওয়ার পর তদন্তে নেমে হুগলির শেওড়াফুলি থেকে অভিযুক্ত যুবতীকে গ্রেপ্তার করেছে।

ধৃতের বাড়ি থেকে উদ্ধার হয়েছে আরও ছ’ থেকে সাতটি মোবাইল। তদন্তে নেমে পুলিস জানতে পেরেছে, এর আগেও মৌমিতা চৌধুরি নামে মেয়েটি একইভাবে প্রতারণা করেছে। পুলিস জানিয়েছে, গত একবছর আগে মৌমিতা ফেসবুকে জে রাহুল নাম দিয়ে ভুয়ো প্রোফাইল খোলে। এরপর পুরুষের গলা করে আলাপ জমায় ভাঙড়ের এক কলেজ ছাত্রীর সঙ্গে। পরে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি করে ফোন নম্বর আদায় করে। তারপর থেকে মেয়েটিকে বিয়ের প্রস্তাব দিতে থাকে রাহুল নামের মৌমিতা। কলেজ ছাত্রী সম্মত না হওয়াতে গালিগালাজ শুরু করে। এরপর বিষয়টি থানায় অভিযোগ করে ওই ছাত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *