পুরুষ কণ্ঠ নকল করে তরুণীদের সঙ্গে প্রেম ছাত্রীর, তারপর…

কলকাতা: পুরুষের গলা নকল করে তরুণীদের সঙ্গে সম্পর্ক তৈরি করার অভিযোগ এক কলেজ ছাত্রীর বিরুদ্ধে৷ প্রতারণার অভিযোগে হুগলির শেওড়াফুলি থেকে তাঁকে গ্রেফতার করেছে পুলিস। অভিযোগ, সোশাল মিডিয়া থেকে বিভিন্ন মেয়ের নম্বর জোগাড় করে তাঁদের প্রেমের প্রস্তাব দিতেন এই ছাত্রী৷ শুধু তাই নয়, একাধিক তরুণীকে বিয়ের প্রস্তাবও দিয়েছে তিনি৷ আর প্রস্তাব না মানলে, সোশাল মিডিয়ায় তাঁর

422eff582f617f52ef12048886080474

পুরুষ কণ্ঠ নকল করে তরুণীদের সঙ্গে প্রেম ছাত্রীর, তারপর…

কলকাতা: পুরুষের গলা নকল করে তরুণীদের সঙ্গে সম্পর্ক তৈরি করার অভিযোগ এক কলেজ ছাত্রীর বিরুদ্ধে৷ প্রতারণার অভিযোগে হুগলির শেওড়াফুলি থেকে তাঁকে গ্রেফতার করেছে পুলিস। অভিযোগ, সোশাল মিডিয়া থেকে বিভিন্ন মেয়ের নম্বর জোগাড় করে তাঁদের প্রেমের প্রস্তাব দিতেন এই ছাত্রী৷ শুধু তাই নয়, একাধিক তরুণীকে বিয়ের প্রস্তাবও দিয়েছে তিনি৷ আর প্রস্তাব না মানলে, সোশাল মিডিয়ায় তাঁর নামে অশ্লীল মেসেজ করতেন অভিযুক্ত। পরিবারের নামেও নানা অশালীন কথা ছড়িয়ে দিতেন।

গত বছর নভেম্বর মাসে ভাঙড়ের বাসিন্দা এক কলেজ ছাত্রীর সঙ্গে এইভাবেই সোশাল মিডিয়ায় আলাপ হয় তাঁর৷ ফোন নম্বর নিয়ে এবছর জানুয়ারি মাসে তাঁকে বিয়ের প্রস্তাব দেন অভিযুক্ত তরুণী৷ এই বিষয়ে প্রতারিত ছাত্রী বাড়িতে গিয়ে অভিভাবকদের সঙ্গে কথা বলতে বলেন৷ বিষয়টি মানতে না চেয়ে, উলটে সোশাল মিডিয়ায় ওই ছাত্রীর নামেই অশ্লীল মন্তব্য করেন অভিযুক্ত৷ বাধ্য হয়ে ফেব্রুয়ারি মাসে কাশীপুর থানা ও বারুইপুর সাইবার সেলে অভিযোগ দায়ের করেন ওই ছাত্রী৷ ঘটনার তদন্তে নেমে বারুইপুর সাইবার শাখার পুলিস শেওড়াফুলির বাড়ি থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে৷ অভিযুক্তের বাড়ি থেকে উদ্ধার হয়েছে ছটি মোবাইল৷ পুলিস সূত্রে খবর, ওই তরুণীর নামে পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, হুগলি, বর্ধমান জেলায় এই ধরনের প্রতারণার অভিযোগ রয়েছে৷ যদিও অভিযোগ অস্বীকার করেন ওই কলেজ ছাত্রী। তাঁর দাবি, এক পুরুষ বন্ধু তাঁর মোবাইল ব্যবহার করে একাধিক মহিলাকে ফোন করতেন। বিয়ের প্রস্তাবও দিতেন। যদিও ঘটনার কথা অস্বীকার করেছেন অভিযুক্ত বন্ধু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *