বন্ধুর বোনকে ধর্ষণ, শেষ রক্ষা হল না যুবকের

দক্ষিণ ২৪ পরগনা: বন্ধুর বোনকে ধর্ষণের চেষ্টা। বাধা দিলে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি আঘাত করা হল। শনিবার সকালে মগরাহাট থানার আলিদা গ্রামে ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রের খবর, এদিন সকালে ওই তরুণী বাড়িতে একাই ছিল। ঘটনার সময় সে পড়ছিল। অভিযোগ, সেই সময় তরুণীর দাদার এক বন্ধু আচমকাই বাড়িতে ঢুকে পড়ে। তরুণীকে ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত। তাকে

234a379e197e023ed8a825263cbdb695

বন্ধুর বোনকে ধর্ষণ, শেষ রক্ষা হল না যুবকের

দক্ষিণ ২৪ পরগনা: বন্ধুর বোনকে ধর্ষণের চেষ্টা। বাধা দিলে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি আঘাত করা হল। শনিবার সকালে মগরাহাট থানার আলিদা গ্রামে ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রের খবর, এদিন সকালে ওই তরুণী বাড়িতে একাই ছিল। ঘটনার সময় সে পড়ছিল। অভিযোগ, সেই সময় তরুণীর দাদার এক বন্ধু আচমকাই বাড়িতে ঢুকে পড়ে। তরুণীকে ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত। তাকে বাধা দিলে, অভিযুক্ত ধারালো অস্ত্র দিয়ে তরুণীকে একাধিক জায়গায় আঘাত করে। ঘটনার সময় তরুণীর চিৎকার শুনে প্রতিবেশীরা জড়ো হয় যান।

অভিযুক্ত পালানোর চেষ্টা করলে, তাকে মারধর করে পুলিসের হাতে তুলে দেয় উত্তেজিত জনতা। মগরাহাট থানার পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। তরুণীকে উদ্ধার করে ডায়মন্ডহারবার সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *