পর্যাপ্ত যোগাযোগ ব্যবস্থা চেয়ে বিক্ষোভ ভোট কর্মীদের

জলপাইগুড়ি: কেন্দ্রীয় বাহিনী ছাড়াই লাঠি হাতে হোম গার্ডদের নিয়েই ভোট কেন্দ্রে রওনা হতে হচ্ছে ভোটকর্মীদের। বুধবার জলপাইগুড়ি ডিসিআরসি থেকে ভোটকর্মীদের নিরাপত্তা ও বুথের নিরাপত্তার দায়িত্ব পালন করতে যেতে দেখা গেছে হোম গার্ড সহ মহিলা পুলিশ কনস্টেবলদের। এই ঘটনায় ভোট লুট হওয়ার আশঙ্কা অনেক বেশি বলে অভিমত রাজনৈতিক মহলের । ইতিমধ্যেই জলপাইগুড়ি জেলা বামফ্রন্টের তরফে নির্বাচন

e872389c7020c4e0f070e0c1313b7cd7

পর্যাপ্ত যোগাযোগ ব্যবস্থা চেয়ে বিক্ষোভ ভোট কর্মীদের

জলপাইগুড়ি: কেন্দ্রীয় বাহিনী ছাড়াই লাঠি হাতে হোম গার্ডদের নিয়েই ভোট কেন্দ্রে রওনা হতে হচ্ছে ভোটকর্মীদের। বুধবার জলপাইগুড়ি ডিসিআরসি থেকে ভোটকর্মীদের নিরাপত্তা ও বুথের নিরাপত্তার দায়িত্ব পালন করতে যেতে দেখা গেছে হোম গার্ড সহ মহিলা পুলিশ কনস্টেবলদের।

এই ঘটনায় ভোট লুট হওয়ার আশঙ্কা অনেক বেশি বলে অভিমত রাজনৈতিক মহলের । ইতিমধ্যেই জলপাইগুড়ি জেলা বামফ্রন্টের তরফে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান বামফ্রন্টের আহ্বায়ক সলিল আচার্য । ভোটকর্মীরাও এদিন এই ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন। এছাড়াও ভোটের জন্য ব্যবহৃত গাড়ির চালকদের ভোট দেওয়ার ব্যবস্থা করা হয়নি বলে অভিযোগ । তারাও এদিন ভোট প্রয়োগের দাবি জানিয়ে বিক্ষোভ দেখান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *