ডাক্তারকে হেনস্তা, পুলিসের ফেসবুক পেজে অভিযোগ

কলকাতা: বাগুইআটি জোড়ামন্দির থেকে চিনার পার্কের দিকে যাওয়ার রাস্তায় চিকিৎসকের গাড়ি আটকে অভব্য আচরণ করার অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। ওই চিকিৎসক কলকাতা পুলিসের ফেসবুক পেজে বিষয়টি তুলে ধরেছেন। তবে এ বিষয়ে স্থানীয় বাগুইআটি থানায় কোনও লিখিত অভিযোগ তিনি দায়ের করেননি। অমিতাভ নারায়ণ মুখোপাধ্যায় নামে ওই চিকিৎসক জানিয়েছেন, বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ তাঁর সঙ্গে

9118fe8150cb2bf5c280e1fcef77c455

ডাক্তারকে হেনস্তা, পুলিসের ফেসবুক পেজে অভিযোগ

কলকাতা: বাগুইআটি জোড়ামন্দির থেকে চিনার পার্কের দিকে যাওয়ার রাস্তায় চিকিৎসকের গাড়ি আটকে অভব্য আচরণ করার অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। ওই চিকিৎসক কলকাতা পুলিসের ফেসবুক পেজে বিষয়টি তুলে ধরেছেন। তবে এ বিষয়ে স্থানীয় বাগুইআটি থানায় কোনও লিখিত অভিযোগ তিনি দায়ের করেননি।

অমিতাভ নারায়ণ মুখোপাধ্যায় নামে ওই চিকিৎসক জানিয়েছেন, বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ তাঁর সঙ্গে ওই ঘটনা ঘটে। সেসময় তিনি ওই রাস্তা দিয়ে গাড়ি চালিয়ে ভিআইপি রোড সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে দুর্ঘটনায় জখম রোগী দেখতে যাচ্ছিলেন। সেসময় একটি গাড়ি তাঁকে বিপজ্জনকভাবে ওভারটেক করে। তিনি নিষেধ করলে গাড়ির জানালা দিয়ে খারাপ ভাষায় কথা বলা হয়। এরপর গাড়ি চালক ও আরেকজন যুবক গাড়ি থেকে নেমে তাঁকে মারধর করতে উদ্যত হয়। ওই চিকিৎসক মোবাইল ক্যামেরা বের করলে তারা চলে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *