সোনিকা হত্যাকাণ্ডে ফের বিপাকে অভনেতা বিক্রম

কলকাতা: মডেল সোনিকা সিং চৌহানের গাড়ি দুর্ঘটনায় মৃত্যুর অভিযোগ সংক্রান্ত মামলায় চার্জ গঠনের শুনানির দিন ধার্য হল আগামী ২৭ মে। আলিপুরের ভারপ্রাপ্ত অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক ইন্দ্রনীল অধিকারী ওই দিন ধার্য করেছেন। এই মামলার বিশেষ সরকারি আইনজীবী নবকুমার ঘোষ মঙ্গলবার জানান, কিছুদিন আগে অভিযুক্ত অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের তরফে আদালতে আবেদন করা হয়েছিল যে, এই

ad8e2c49184c236ab89e69f7521b61f0

সোনিকা হত্যাকাণ্ডে ফের বিপাকে অভনেতা বিক্রম

কলকাতা: মডেল সোনিকা সিং চৌহানের গাড়ি দুর্ঘটনায় মৃত্যুর অভিযোগ সংক্রান্ত মামলায় চার্জ গঠনের শুনানির দিন ধার্য হল আগামী ২৭ মে। আলিপুরের ভারপ্রাপ্ত অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক ইন্দ্রনীল অধিকারী ওই দিন ধার্য করেছেন।

এই মামলার বিশেষ সরকারি আইনজীবী নবকুমার ঘোষ মঙ্গলবার জানান, কিছুদিন আগে অভিযুক্ত অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের তরফে আদালতে আবেদন করা হয়েছিল যে, এই দায়রা মামলা থেকে তাঁকে অব্যাহতি দেওয়া হোক। ওই টেলি অভিনেতার আইনজীবীদের বক্তব্য ছিল, মামলায় এমন কিছু নেই যে তাঁদের মক্কেলের বিরুদ্ধে চার্জ গঠন করে বিচার চলতে পারে। এতে সরকার পক্ষ থেকে তীব্র আপত্তি জানানো হয়েছিল। উভয় তরফের দীর্ঘ আইনি সওয়ালের পর আলিপুর দায়রা আদালত ওই আবেদন বাতিল করে দেয়।

আদালত সূত্রের খবর, আলিপুর দায়রা কোর্টের ওই আদেশের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে যান বিক্রমের আইনজীবীরা। কিন্তু উচ্চ আদালত আলিপুর দায়রা কোর্টের আদেশকেই বহাল রাখে। তবে উচ্চ আদালত মামলাটির চার্জ গঠন করে দ্রুত নিষ্পত্তি করার কথাও বলে। তারই পরিপ্রেক্ষিতে আলিপুর কোর্ট চার্জ গঠন প্রক্রিয়ার জন্য শুনানির দিন ধার্য করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *