ফের বাংলায় আত্মঘাতী মেরিন ইঞ্জিনিয়ার

কলকাতা: বিয়ের এক বছর কাটতে না কাটতেই এক মেরিন ইঞ্জিনিয়ারের রহস্য মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল বাঁশদ্রোণীতে। সোমবার রাতে কামডহরি পূর্বপাড়া থেকে ওই ইঞ্জিনিয়ারের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে, ওই ইঞ্জিনিয়ার আত্মঘাতী হওয়ার আগে স্ত্রী ও বন্ধুদের হোয়াটসঅ্যাপ এবং ভয়েস কলে আত্মহত্যা করতে যাচ্ছেন বলে জানান। সঙ্গে সঙ্গেই তাঁর স্ত্রী ও বন্ধুরা ছুটে এসে দরজা

2bf77c10eeb1e336f4f5884a419143f0

ফের বাংলায় আত্মঘাতী মেরিন ইঞ্জিনিয়ার

কলকাতা: বিয়ের এক বছর কাটতে না কাটতেই এক মেরিন ইঞ্জিনিয়ারের রহস্য মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল বাঁশদ্রোণীতে। সোমবার রাতে কামডহরি পূর্বপাড়া থেকে ওই ইঞ্জিনিয়ারের ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

পুলিশ জানিয়েছে, ওই ইঞ্জিনিয়ার আত্মঘাতী হওয়ার আগে স্ত্রী ও বন্ধুদের হোয়াটসঅ্যাপ এবং ভয়েস কলে আত্মহত্যা করতে যাচ্ছেন বলে জানান। সঙ্গে সঙ্গেই তাঁর স্ত্রী ও বন্ধুরা ছুটে এসে দরজা ভেঙে দেখেন, ওই ইঞ্জিনিয়ারের দেহ তখন ঝুলছে।

পুলিশ জানিয়েছে, ওই ইঞ্জিনিয়ারের নাম সৈকত দেব (৩১)। পুলিশের কাছে মৃতের বাবা গুরুদাস দেব তাঁর পুত্রবধূর বিরুদ্ধে বাঁশদ্রোণী থানায় আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে, সোমবার রাতে দরজা ভেঙে ওই দেহ উদ্ধার হয়। ওই ঘর থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে। সেখানে সৈকতবাবু তাঁর মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *