৩ ঘণ্টা রোদে পুড়েও দেব-দর্শন পেলেন না বাসিন্দারা

বারাকপুর: বৃহস্পতিবার বিকালে রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী রূপালি বিশ্বাসের সমর্থনে অভিনেতা দেবের শিমুরালির একটি ক্লাব মাঠে আসার কথা ছিল। সেই মতো দলের পক্ষ থেকে এলাকায় মাইকিং করা হয়েছিল। এদিন সভায় খুব কাছ থেকে দেব-দর্শন করার জন্য অনেকে আবার দুপুরেই মাঠে হাজির হয়ে যান। ভিড় সামাল দিতে বাঁশ দিয়ে ব্যারিকেড করা হয়েছিল। মাঠের এক পাশে

614bdecd433bf6fcfbc55365a8a7e380

৩ ঘণ্টা রোদে পুড়েও দেব-দর্শন পেলেন না বাসিন্দারা

বারাকপুর: বৃহস্পতিবার বিকালে রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী রূপালি বিশ্বাসের সমর্থনে অভিনেতা দেবের শিমুরালির একটি ক্লাব মাঠে আসার কথা ছিল। সেই মতো দলের পক্ষ থেকে এলাকায় মাইকিং করা হয়েছিল। এদিন সভায় খুব কাছ থেকে দেব-দর্শন করার জন্য অনেকে আবার দুপুরেই মাঠে হাজির হয়ে যান।

ভিড় সামাল দিতে বাঁশ দিয়ে ব্যারিকেড করা হয়েছিল। মাঠের এক পাশে মঞ্চের আয়োজন করা হয়েছিল। সেখানে মন্ত্রী রত্না ঘোষ সহ স্থানীয় নেতৃত্ব উপস্থিত ছিলেন। কয়েক ঘণ্টা অপেক্ষা করার পর বিকাল সাড়ে পাঁচটা নাগাদ জানানো হয়, কপ্টারের যান্ত্রিক সমস্যার জন্য দেব আসছেন না। ফলে, দেবকে দেখতে আসা কয়েকশো মানুষ এদিন হতাশ হয়ে ফিরে যান। অনেকে দীর্ঘক্ষণ রোদের মধ্যে দাঁড়িয়ে থেকে স্বপ্নের নায়ককে দেখতে না পেয়ে ক্ষোভও দেখান। তবে, সকলের বক্তব্য, আগে থেকে জানিয়ে দিলেই পারত। বিকালে সাড়ে পাঁচটা পর্যন্ত সকলকে অপেক্ষা করিয়ে এভাবে হতাশ করার কোনও মানে হয় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *