কাটফাটা রোদেও দেব দর্শনে জনপ্লাবন

তারকেশ্বর: কাঠফাটা রোদ ও তীব্র গরমকে উপেক্ষা করে অভিনেতা দেবকে দেখতে জনপ্লাবনের সাক্ষী রইল হুগলির বাঁশবেড়িয়া, গুপ্তিপাড়া ও ধনেখালি। এদিন দুপুরে হুগলি লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী রত্না দে নাগের সমর্থনে তিনটি জায়গাতে জনসভা করেন বিদায়ী সংসদ সদস্য দীপক অধিকারী ওরফে অভিনেতা দেব। এদিন দুপুরে বাঁশবেড়িয়ার জনসভায় বক্তব্য রাখতে গিয়ে দেব বলেন, ধর্ম নিয়ে যারা রাজনীতি

614bdecd433bf6fcfbc55365a8a7e380

কাটফাটা রোদেও দেব দর্শনে জনপ্লাবন

তারকেশ্বর: কাঠফাটা রোদ ও তীব্র গরমকে উপেক্ষা করে অভিনেতা দেবকে দেখতে জনপ্লাবনের সাক্ষী রইল হুগলির বাঁশবেড়িয়া, গুপ্তিপাড়া ও ধনেখালি। এদিন দুপুরে হুগলি লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী রত্না দে নাগের সমর্থনে তিনটি জায়গাতে জনসভা করেন বিদায়ী সংসদ সদস্য দীপক অধিকারী ওরফে অভিনেতা দেব।

এদিন দুপুরে বাঁশবেড়িয়ার জনসভায় বক্তব্য রাখতে গিয়ে দেব বলেন, ধর্ম নিয়ে যারা রাজনীতি করে রাজ্যকে অশান্ত করে তোলার চেষ্টা করছে তাদের একটাও ভোট দেবেন। আপনাদের পাশাপাশি আমার চাওয়া একটাই রাজ্যের উন্নয়ন। তাই ধারাবাহিকভাবে উন্নয়নের কাজ করতে থাকা তৃণমূল প্রার্থীদের চোখ বন্ধ করে ভোট দিন। তাহলে দেখবেন আগামী পাঁচ বছরে এই রাজ্যে দেশের মধ্যে উন্নয়নের তালিকায় সবার প্রথমে রয়েছে। এদিনের বাঁশবেড়িয়ার সভায় দেব ও প্রার্থী ছাড়াও ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক তথা মন্ত্রী তপন দাশগুপ্ত, বাঁশবেড়িয়ার পুরপ্রধান অরিজিতা শীল, জেলা পরিষদের কৃষি কর্মাধ্যক্ষ মনোজ চক্রবর্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *