নেমন্তন্ন না পেয়ে বউভাতের অনুষ্ঠানে তাণ্ডব, চূড়ান্ত পরিণতি যুবকের

হাওড়া: বিয়েতে নিমন্ত্রণ না করায় রাগে ওই বিয়েবাড়ির বউভাতের অনুষ্ঠানে গিয়ে হামলা চালানো এবং মহিলাদের শ্লীলতাহানির অভিযোগ ওঠে এক যুবকের বিরুদ্ধে। তারই প্রতিবাদে পাল্টা খেপে গিয়ে ওই যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়ার রাজাপুর থানার কুলগাছিয়া পালোড়া গ্রামে। মৃত যুবকের নাম মনোজ আদক (৩৬)। পুলিস ও স্থানীয় সূত্রের খবর,

c3c690a0eea2cb64ba0260f2ea388b88

নেমন্তন্ন না পেয়ে বউভাতের অনুষ্ঠানে তাণ্ডব, চূড়ান্ত পরিণতি যুবকের

হাওড়া: বিয়েতে নিমন্ত্রণ না করায় রাগে ওই বিয়েবাড়ির বউভাতের অনুষ্ঠানে গিয়ে হামলা চালানো এবং মহিলাদের শ্লীলতাহানির অভিযোগ ওঠে এক যুবকের বিরুদ্ধে। তারই প্রতিবাদে পাল্টা খেপে গিয়ে ওই যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়ার রাজাপুর থানার কুলগাছিয়া পালোড়া গ্রামে। মৃত যুবকের নাম মনোজ আদক (৩৬)।

পুলিস ও স্থানীয় সূত্রের খবর, শনিবার পালোড়া গ্রামের বাসিন্দা শম্ভু দলুই’র সঙ্গে সাঁকরাইলের পোদড়ার বাসিন্দা শুভ্রা নস্করের বিয়ে হয়। এরপর রবিবার ছিল বউভাতের অনুষ্ঠান। এদিনের এই অনুষ্ঠানে গ্রামের অন্যদের নিমন্ত্রণ থাকলেও মনোজের নিমন্ত্রণ ছিল না। অভিযোগ, কেন তাঁকে নিমন্ত্রণ করা হয়নি, এই প্রশ্ন তুলে রবিবার রাতে মনোজ মদ্যপ অবস্থায় শম্ভুর বাড়িতে চড়াও হয়। শুধু তাই নয়, ওই বাড়িতে আসা অতিথিদের গালিগালাজ করে এবং কিছু আসবাবপত্র ভাঙচুর শুরু করে।

শম্ভুর আত্মীয়রা মনোজকে থামাতে এলে মনোজ তাঁদেরও মারধর করে। এমনকী মহিলাদের শ্লীলতাহানি করে বলেও আভিযোগ। রাতে বিষয়টি সাময়িক মিটে গেলেও সোমবার সকালে শম্ভুর পরিবারের সদস্যরা রাজাপুর থানায় মনোজের নামে একটি আভিযোগ দায়ের করে। কেন তাঁর নামে থানায় আভিযোগ করা হয়েছে, এই নিয়ে সোমবার সকালে ফের মনোজ শম্ভুর বাড়িতে হামলা চালায় এবং মহিলাদের হুমকি দেয় বলে অভিযোগ। পরপর দু’দিন একই ঘটনার জেরে শম্ভুর পরিবারের সদস্যরা ক্ষিপ্ত হয়ে ওঠে। এরপর বেলা ২টোর সময় মনোজকে গ্রামে ফিরতে দেখে শম্ভুর পরিবারের সদস্যরা তাঁকে ঘিরে লাঠি, শাবল, রড দিয়ে মারধর করে ও ধারালো অস্ত্র দিয়ে কোপায়। ঘটনাস্থলেই মনোজের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *